পুরসভা ভোটের আগে আলিপুরদুয়ার বিজেপির সভাপতির বড়সড় দুর্নীতি ফাঁস !

পিএম নিউজ ৩৬৫: দীর্ঘদিন ধরেই দলের অভ্যন্তরে আলিপুরদুয়ার জেলা সভাপতি গঙ্গাপ্রসাদ শর্মা ও জেলা সহ-সভাপতি জয়ন্ত রায়ের বিভিন্ন দুর্নীতির খবর উঠে আসছে ! এবারে নিজেদের ক্ষমতা খাটিয়ে এনজিওকে অবৈধভাবে সার্টিফিকেট দিয়ে ক্যান্সারের চিকিৎসার সাহায্য করার অভিযোগ উঠলো বিজেপি নেতাদের বিরুদ্ধে !

নাম প্রকাশে অনিচ্ছুক এক রাজ্য বিজেপি নেতার কাছে জানতে পারা গেছে এইসব সার্টিফিকেট দলীয় নেতাকর্মী ও তাদের পরিবারের জন্য বরাদ্দ থাকে কিন্তু এসব সার্টিফিকেট নেতাকর্মী ও তাদের পরিবারকে দেওয়া তো দূরের কথা বিপদের দিনে বিজেপি জেলা নেতৃত্ব দলীয় নেতাকর্মীদের পাশে একেবারে থাকেই না বললে চলে !

বিক্ষুব্ধ BJP র এই নেতার কাছে আরও জানা গেছে যে, আলিপুরদুয়ার জেলা সভাপতি গঙ্গাপ্রসাদ শর্মা ও জেলা সহ-সভাপতি জয়ন্ত রায় মোটা অর্থের বিনিময়ে এইসব সার্টিফিকেট এনজিও গুলোকে বন্টন করে মোটা অর্থ উপার্জন করে ! অর্থের বিনিময়ে অবৈধভাবে এইসব সার্টিফিকেট বন্টনে জেলা সভাপতি গঙ্গাপ্রসাদ শর্মা কিছু জেলা নেতা ও মন্ডল সভাপতি দের ব্যবহার করে থাকে ! রাজ্য থেকে কেন্দ্রীয় নেতৃত্ব সব জেনেও গঙ্গাপ্রসাদ শর্মার বিরুদ্ধে কোনো ব্যবস্থা নিতে পারছে না ! এর একটা অন্যতম কারণ গঙ্গাপ্রসাদ শর্মা বাংলা ভাগের চক্রান্তকারী বিমল গুরুংয়ের সাথী হয়ে পাহাড়ে অশান্তি সৃষ্টি করার কাজে হাত লাগিয়ে ছিলেন, তাই বিজেপি নেতৃত্ব এতো দুর্নীতিতে নাম উঠে আসার পরেও গঙ্গাপ্রসাদ শর্মাকে দায়িত্ব থেকে সরাতে পুরোপুরি ব্যর্থ !

আলিপুরদুয়ার শহরের রাজপথে কিছুদিন আগে গঙ্গাপ্রসাদ শর্মা বক্তব্য দিতে গিয়ে বলেছিলেন “গোর্খা ছাড়া বিজেপি চলবে না” ! তাছাড়া দলের অভ্যন্তরে কান পাতলেই শোনা যায় বিভিন্ন দুর্নীতির সাথে জড়িত থাকা বিজেপির আলিপুরদুয়ার জেলা সভাপতি গঙ্গাপ্রসাদ শর্মা এসব দুর্নীতি থেকে যা অর্থ সংগ্রহ করেন তার একটা বিরাট অংশ রাজ্য ও কেন্দ্রীয় স্তরের কিছু নেতাদের মধ্যে ভাগ দেন !