হামলাকারীর গুলিতে হত্যা বিজেপি নেতা মনীশ শুক্লা

পিএম নিউজ 365, ডেস্ক :- রবিবার পশ্চিমবঙ্গের উত্তর চব্বিশ পরগনা জেলায় ব্যারাকপুরে স্থানীয় এক বিজেপি নেতার উপর দুটি বাইক করে হামলাকারী এসে গুলি করে হত্যা করে। এই ঘটনার পর গভর্নর জগদীপ ধানখর পশ্চিমবঙ্গের অতিরিক্ত মুখ্য সচিব (স্বরাষ্ট্র) এবং পুলিশ মহাপরিচালককে (ডিজিপি) তলব করেছেন “আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির ফলে ভয়াবহ এই হত্যা ।”

 

স্থানীয় কাউন্সিলর মনীশ শুক্লাকে সন্ধ্যায় বিটি রোডে দুজনে গুলি করে হত্যা করে। সঙ্গে সঙ্গে তাকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় আর সেখানেই তাকে মৃত ঘোষণা করা হয়।

 

এদিকে, ভারতীয় জনতা পার্টি (বিজেপি) এই ঘটনার জন্য তৃণমূল কংগ্রেসকে দায়ী করেছে। তবে মমতা নেতৃত্বাধীন তৃণমূল কংগ্রেস অভিযোগগুলি প্রত্যাখ্যান করেছে। বিজেপির জাতীয় সাধারণ সম্পাদক কৈলাস বিজয়বর্গীয় বলেন “এটি লজ্জাজনক তৃণমূল এখন রাজনৈতিক বিরোধীদের নির্মূল করার রাজনীতি শুরু করেছে। থানার সামনে এই ঘটনা ঘটেছে। স্থানীয় পুলিশে আমাদের কোনও বিশ্বাস নেই। আমরা সিবিআই তদন্ত চাই।” শুক্লার “হত্যার” জন্য বিজেপি সাংসদ অর্জুন সিংও তৃণমূলকেই দায়ী করেছেন এবং দাবি করেছেন, একটি কার্বাইন থেকে তাকে গুলি করা হয়েছিল। গত বছর বিজেপিতে আসা শুক্লাকে অর্জুন সিংহের ঘনিষ্ঠ বলে মনে করা হয়।

 

তৃণমূলের প্রবীণ নেতা নির্মল ঘোষ বলেছেন, ঘটনাটি বিজেপির গোষ্ঠীদ্বন্দের জেরে ঘটেছে এবং তৃণমূলের বিরুদ্ধে করা অভিযোগ ভিত্তিহীন।

 

এই ঘটনার প্রতিবাদে আজ ব্যারাকপুর এলাকায় বিজেপি ১২ ঘন্টা বন্ধ ডেকেছে।