বাইক ও লরির মুখোমুখি সংঘর্ষে মৃত এক এলাকায় উত্তেজনা

 

ভাঙ্গড়, ১৮ অক্টোবর,PM News365:
ভাঙ্গড়ের এক পথ দুর্ঘটনা কে কেন্দ্র করে উত্তেজনার সৃষ্টি। এদিন সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ ভাঙ্গড়ের বাসন্তী হাইওয়ে নলমুড়ি হসপিটাল মোড়ে একটি বাইকের সঙ্গে 10 চাকার লরি সরাসরি সংঘর্ষে প্রাণ হারান বাইক চালক। বিশেষ সূত্রে জানা যায় বাইক চালকের স্ত্রী হসপিটালে ভর্তি থাকায় তিনি সেখানে স্ত্রীকে দেখতে গিয়েছিলেন। হাসপাতাল থেকে ফেরার পথে বাসন্তী হাইওয়েতে উঠতেই এমন ঘটে যায় মারাত্মক দুর্ঘটনা ।

প্রত্যক্ষদর্শীর অভিযোগ দ্রুতগতিতে আসা লরিটি সরাসরি বাইকটিকে ধাক্কা মারে এবং বাইক চালক পড়ে গেলে শরীরের উপর দিয়ে গাড়িটি দ্রুতগতিতে পালিয়ে যায়, ঘটনাস্থলেই মৃত্যু হয় বাইক চালকের।

স্থানীয় মানুষজন দুর্ঘটনা কে কেন্দ্র করে রাস্তা অবরোধ করেন। দীর্ঘ দুঘন্টা রাস্তা অবরোধ করায় বাসন্তী হাইওয়ের মতো ব্যস্ততম রাস্তা অবরোধ হওয়ায় ব্যাপক যানজট সৃষ্টি হয়। পরে ভাঙড় থানার বিশাল পুলিশ বাহিনী এলে অবরোধ উঠে যায়। স্থানীয় মানুষের অভিযোগ রাস্তায় বাম্পার না থাকায় প্রতিনিয়ত দ্রুত গতিতে গাড়ি যাতায়াত করে বিশেষত রাতে আরো গতি বেড়ে যায় যার ফলে এ দুর্ঘটনা। কিন্তু পাশেই হসপিটাল থাকায় সব সময় এলাকার মানুষের একটা ভিড় লেগেই থাকে যার ফলে দুর্ঘটনা ঘটার সম্ভাবনা থেকেই যায় তারা প্রশাসনের কাছে দাবি করেন যত শীঘ্র সম্ভব রাস্তায় বাম্পার দিতে হবে।

পুলিশ সূত্রে জানা গেছে মৃতের নাম বিশ্বজিৎ মন্ডল, ভাঙ্গড় থানার বাড়যুলি গ্রামের বাসিন্দা। পুলিশ গাড়িটিকে আটক করেছে।