কলকাতায় আসছেন ওয়াইসি : জামিরুল হাসান

সাকিরুল ইসলাম, পিএম নিউজ, বারাসাত: বেশ কয়েকদিন সোশ্যাল মিডিয়ায় শোরগোল হয়ে পড়েছিলো মিম নিয়ে। হায়দ্রাবাদের সংসদ ও মিম সুপ্রিমো আসাদুদ্দিন ওয়াইসি বাংলায় আসছেন। এতদিন ধরে স্যোসাল মিডিয়ায় ঘোরাফেরা করছিল ঈদের পরে তিনি বাংলায় আসছেন। ঈদ কেটে গেল কিন্তু কবে ,কোথায় ,কিভাবে তিনি আসবেন তার কোন হদিিশ পাওয়া যাচ্ছিল না।

আজ উঃ 24 পরগনা জেলার বারোসাত উৎসব কমিউনিটি হলে অল ইন্ডিয়া মজলিসে ইত্তেহাদুল মুসলিমিনের পক্ষ থেকে একটি কর্মী সম্মেলন করা হয়।
সেই কর্মী সম্মেলনে উপস্থিত ছিলেন মিমের নেতা হিসেবে পরিচিত বিশিষ্ট ব্যবসায়ী জামিরুল হাসান। তিনি সেখান থেকে ঘোষণা করেন, গত 25 শে মে মিম সুপ্রিমো আসাদ উদ্দিন ওয়াইসির সঙ্গে তার সাক্ষাৎ হয় হায়দ্রাবাদে মিমের হেড কোয়ার্টার দারুসসালামে। সেখানে মিম সুপ্রিম আসাদ উদ্দিন ওয়াইসি বাংলার কনভেনার হিসেবে তাকে জনসংযোগ বাড়ানোর জন্য নির্দেশ দেন বলে তিনি দাবি করেন। জুলাইয়ের প্রথম সপ্তাহে বাংলায় আসার কথা ঘোষণা করেন তিনি। এমনটিই দাবি করেছেন জামিরুল হাসান।

 

মিম নিয়ে যুব সমাজের ভিতর যেমন আবেগ রয়েছে, তেমন অনেকের কুমন্তব্য ও রয়েছে। ২০১৪ সালে একসময় প্রেস কনফারেন্স করে আসাদুদ্দিন ওয়াইসি বাংলায় আসার কথা ঘোষণা করেন কিন্তু সে সময় তিনি আসেননি। এবার কি তিনি বাংলায় আসবেন এ নিয়ে অনেকের সন্দেহ রয়েছে। তবে ২০১৪ সালে বাংলার রাজনৈতিক পটভূমি চিত্র ছিল আলাদা ২০১৯ সালে এসে তা ওলট-পালট হয়ে গেছে। ২০১৯ লোকসভা নির্বাচনে বাংলা প্রায় অর্ধেক দখল করে নিয়েছে বিজেপি ! সেই বিজেপিকে টক্কর দিতে এবার বাংলায় আসতে চলেছে অল ইন্ডিয়া মজলিসে ইত্তেহাদুল মুসলিমিন।এমনটি মনে করছেন সংখ্যালঘু মুসলিম‌রা।