জুনিয়র ডাক্তারদের ভারতী ঘোষের পরামর্শ মেনে চলার অডিও বার্তা ভাইরাল

পিএম নিউজ ডেস্ক: রাজ্যসহ দেশ জুড়ে জুনিয়র ডাক্তারদের আন্দোলন ইতিমধ্যে ব্যপক আলোচিত হলেও এর মধ্যেই উঠে আসল এক নতুন মোড়। দিনভর স‍্যোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়ে একটি অডিও বার্তা। সেখানে শোনা যাচ্ছে বিজেপি নেত্রী ভারতী ঘোষ জুনিয়র ডাক্তারদের বৈঠকে বসার জন‍্য নির্দেশ দিচ্ছেন। ঠিক তার কয়েক ঘণ্টার মধ্যেই সাংবাদিক বৈঠক করে নিজেদের অবস্থান স্পষ্ট করলেন আন্দোলনকারীরা এমনই দাবি উঠছে বিভিন্ন মহল থেকে।

গতসপ্তাহে এনআরএস এর জুনিয়র ডাক্তার পরিবহ মুখোপাধ্যায়কে চিকিৎসায় গাফিলতির অভিযোগে মারধর করে যার ফলস্বরূপ রাজ্যব্যাপী দেশজুড়ে ডাক্তাদের আন্দোলন ব্যপক সাড়া ফেলে। আন্দোলনের ফলে চিকিৎসা ব্যহত থাকায় প্রায় ২৫ জনের মৃত্যুর খবর উঠে আসে। রাজ‍্যের চিকিৎসা ব‍্যবস্থা ভয়াবহ আকার ধারণ করে। ফলে মুখ‍্যমন্ত্রী জুনিয়র ডাক্তারদের নবান্নে বৈঠক করার জন্য ডেকে পাঠান। কিন্তু জুনিয়র ডাক্তারদের দাবি, তারা নবান্নে বৈঠকে যাবেন না।

রাজ্যের মুখমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জুনিয়র ডাক্তারদেএ মধ্যে বেশ কিছু জটিলতাও দেখাযায়। ইতিমধ্যেই স‍্যোশাল মিডিয়ায় ঘুরে বেড়ায় একটি অডিও বার্তা। সেখানে শোনা যাচ্ছে বিজেপি নেত্রী ভারতী ঘোষ জুনিয়র ডাক্তারদের বৈঠকে বসার জন‍্য নির্দেশ দিচ্ছেন। ঠিক তার কয়েক ঘণ্টার মধ্যেই সাংবাদিক বৈঠক করে নিজেদের অবস্থান স্পষ্ট করলেন আন্দোলনকারীরা৷ ভারতীর ভাইরাল অডিও বার্তা এবং জুনিয়র চিকিৎসদের অবস্থানের মধ্যে রয়েছে হাজারও মিল৷ যদিও বিজেপির রাজ্য সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষের দাবি, ভারতীর অডিও বার্তার কোনও সত্যতা নেই৷ তবে প্রশ্ন উঠছে ভারতীই কি আন্দোলনের রূপরেখা স্থির করছেন?