‘ভাই কুলদীপ কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন’, ধর্ষণে অভিযুক্তর সমর্থনে মন্তব্য বিজেপি বিধায়কের

‘ভাই কুলদীপ কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন’, ধর্ষণে অভিযুক্তর সমর্থনে মন্তব্য বিজেপি বিধায়কের

পি এম নিউজ, ডিজিটাল ডেস্ক : উন্নাও ধর্ষণ কাণ্ডে অভিযুক্ত বিজেপি বিধায়ক কুলদীপ সিং সেঙ্গার কদিন আগেই বহিষ্কৃত হয়েছেন দল থেকে। এ বার তাঁর পাশেই দাঁড়ালেন বিজেপির আর এক বিধায়ক। প্রকাশ্য সভায় নিজের প্রাক্তন সহকর্মীর সমর্থনে বক্তৃতা করতেও শোনা গিয়েছে উত্তরপ্রদেশের বিজেপির ওই বিধায়ক আশিস সিং আশুকে। প্রকাশ্যে আসা একটি ভিডিয়োতে দেখা গিয়েছে আশিস সিং বলছেন, “আমাদের ভাই কুলদীপ সিং সেঙ্গার জীবনের খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন। আশা করি খুব দ্রুত উনি এই অবস্থা থেকে এব্রিয়ে আসতে পারবেন। পরিস্থিতির সঙ্গে লড়াই করে খারাপ সময় কাটিয়ে উঠবেন।”

২০১৭ সালের জুন মাসে এক কিশোরী কুলদীপ সিং সেঙ্গারের কাছে চাকরির সন্ধানে গেলে তিনি তাঁকে ধর্ষণ করেছিলেন বলে অভিযোগ ওঠে। গত এক বছর ধরে জেলেই ছিলেন কুলদীপ সিং সেঙ্গার। তবে তিনি যে দ্রুত জেল থেকে বেরিয়ে আসতে পারবেন সে ব্যাপারেও বেশ আশাবাদী তাঁরই দলের বিধায়ক আশিস সিং। শুক্রবার উন্নাওয়ের কাছে একটি গ্রাম পঞ্চায়েতের অনুষ্ঠানে যোগ দিয়ে গিয়েছিলেন আশিস সিং। সেখানেই সভামঞ্চে এ কথা বলতে শোনা যায় তাঁকে। পাশাপাশি ধর্ষণে অভিযুক্ত তাঁর সতীর্থ এ দিনের সভায় উপস্থিত থাকতে না পারার জন্যেও বেশ দুঃখ প্রকাশ করতে দেখা গিয়েছে উত্তরপ্রদেশের বিজেপি বিধায়ক আশিস সিং আশুকে।

সম্প্রতি উন্নাওয়ের নিগৃহীতা ওই কিশোরী তাঁর পরিবারের সঙ্গে গাড়ি করে যাওয়ার সময় তাঁদের গাড়িকে ধাক্কা মারে একটি চলন্ত ট্রাক। ঘটনাস্থলেই মৃত্যু হয় কিশোরীর দুই কাকিমার। তাঁদের মধ্যে একজন ছিলেন ধর্ষণের ঘটনার সাক্ষী। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছে নির্যাতিতাও। সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি রঞ্জন গগৈ সিবিআইকে ৭ দিনের মধ্যে গাড়ি দুর্ঘটনার তদন্ত ও ৪৫ দিনের মধ্যে ধর্ষণ কাণ্ডের তদন্ত শেষ করার নির্দেশ দিয়েছেন। এ ছাড়াও জেলবন্দি বিধায়কের সঙ্গে কারা দেখা করতে আসতেন তা জানতেও তৎপর হয়েছে সিবিআই। তদন্তে গতি বাড়াতে আরও ২০ জন আধিকারিকে নিয়োগ করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।