মুকুল-দিলীপ কর্মীদের মধ্যে প্রকাশ্যে মারামারি, দেখুন ভিডিও

 

পিএম নিউজ ডেস্ক:-সপ্তদশলোকসভা নির্বাচন ঘিরে এমনিতেই প্রার্থী খুঁজতে নাজেহাল পশ্চিমবঙ্গ রাজ্য বিজেপি। কিছুদিন আগেই বাড়িতে আসা এক সাধু কে ধরে বিজেপি প্রার্থী করে দিয়েছিলেন দিলীপ ঘোষ।

এবার ব্যারাকপুরে বিজেপির কর্মীসভায় তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া মুকুল রায় ও দিলীপ ঘোষের সমর্থকদের মধ্যে ব্যপক মারামারি।
রীতিমত অনেকেই চেয়ার টেবিল ছুড়ে মারামারি করেছে। এ ওকে চেয়ার ছোড়ে তো অপর দিক থেকে অন্যকেউ একজন টেবিল ছোড়ে ।এভাবেই নিজেদের মধ্যে প্রকাশ্য গোষ্ঠীদ্বন্দ্ব পড়তে ব্যস্ত হয়ে পড়েন বিজেপি কর্মী সমর্থকরা। তবে বিজেপির এই প্রকাশ্য লড়াই দেখে আনন্দে আত্মহারা হয়েছে তৃণমূল সিপিএম কংগ্রেস রা। শুধু তারাই নয় বিজেপি বিরোধী প্রত্যেক সংখ্যালঘু মানুষ তাদের এই অপকর্মে আনন্দিত। তারা যেন নিজেরাই লড়ালড়ি করে শেষ হয়ে যায় প্রত্যেকটা বাঙালির এই কামনা বহু দিনের । আর তাদের সেই কামনা পূর্ণ করেছে তারা নিজেদের মধ্যে লড়াই করে। তাই তাদের এই অবস্থা থেকে এটা স্পষ্ট বঙ্গ বিজেপি কে যতই আশ্রয় দেওয়া হোক না কেন বিজেপি যে কোন মতেই প্রতিষ্ঠিত হতে পারবে না তা এই গোষ্ঠীদ্বন্দ্বে স্পষ্ট। বঙ্গ বিজেপি এর আগেও বারবার বিতর্কে জড়িয়েছে কখনো দিলীপ ঘোষের লাগামছাড়া কথাবাত্রা আবার কখনো সাম্প্রদায়িক কথাবার্তা বলে।