বাংলায় ওয়াইসি আসছেন হায়দ্রাবাদ থেকে ফিরে এসে বার্তা শফিউল্লাহ খানের

নিজস্ব প্রতিবেদক: অল ইন্ডিয়া মজলিসে ইত্তেহাদুল মুসলিমিন এর পক্ষ থেকে গতকাল কলকাতার একটি হলে শফিউল্লাহ খানের নেতৃত্বে প্রেস কনফারেন্স করা হয়।এই প্রেস কনফারেন্সে উপস্থিত ছিলেন বসিরহাট দরবার শরীফের পীরজাদা খোবায়েব আমিন,উত্তর ২৪ পরগনার মাওলানা নিজাম উদ্দিন কাসেমী, মাওলানা জাকির হোসেন অ্যাডভোকেট আনিসুর রহমান, আবুল কালাম সহ মিমের নেতৃত্ব ও কর্মী সমর্থকরা।

এই প্রেস কনফারেন্সে সাংবাদিকদের প্রশ্নের জবাব দিতে গিয়ে শফিউল্লাহ খান বলেন, আগামী ২৬ তারিখে পার্লামেন্ট সেশন শেষ হচ্ছে ।তারপর ২৬,২৭,২৮ এই তিন দিনের মধ্যে মিম সুপ্রিমো আসাদুদ্দিন ওয়াইসি বাংলার নেতৃত্বদের নিয়ে দারুস সালামে বৈঠক করবেন । সেখান থেকে বাংলায় আসার দিন তারিখ ঠিক করবেন। এই সুসংবাদ দেওয়ার জন্যই আজকের আমাদের প্রেস কনফারেন্স।

তিনি আরো বলেন, “আসাদুদ্দিন ওয়াইসি সাহেব বলেছেন- বাংলায় যেহেতু ৮৫% বাঙালির বসবাস, তাই বাংলার নেতৃত্ব কোন বাঙালি হাতে তুলে দেওয়া হবে ।কোন বিহারি বা উর্দুভাষী ব্যক্তিত্ব বাংলা নেতৃত্ব পাবে না।

তবে বাংলার মিম নেতৃত্ব কে পাচ্ছেন এ নিয়ে অনেক জটিলতা রয়েছে। ইতিমধ্যেই অনেকেই রাজ্য সভাপতি বা কনভেনর বলে দাবি করেছেন।
এ বিষয়ে জানতে চাইলে শফিউল্লাহ খান বলেন, বাংলায় কেউ কনভেনার বা সভাপতি নয় । ওয়াইসি সাহেব বাংলার টিমকে নিয়ে এই মাসের লাস্ট সপ্তাহে বসবেন সেখান থেকেই আমরা জানতে পারব রাজ্যের নেতৃত্ব কার হাতে বা কে হচ্ছেন রাজ্য সভাপতি।