হিন্দু পুরুষদের উচিত মুসলিম মহিলাদের গণধর্ষণ করাঃ বিজেপি নেত্রী

হিন্দু পুরুষদের উচিত মুসলিম মহিলাদের গণধর্ষণ করাঃ বিজেপি নেত্রী

পিএম নিউজ ডেস্কঃ মাঝে মাঝেই বিজেপি নেতাদের মুখে বেফাস মন্তব্য প্রায়ই শোনা যায়। তবে এবার এক বিজেপি নেত্রীর মুখে একেবারে কুরুচিপূর্ণ লজ্জাজনক ভাষা উঠে আসল। “হিন্দু পুরুষদের উচিত মুসলিম মহিলাদের গণধর্ষণ করা।” ফেসবুক পোস্টে এমনই নিদান দিয়েছেন বিজেপির মহিলা মোর্চার এক নেত্রী। এই মন্তব্যের পর তাঁকে দলীয় পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে।

উত্তরপ্রদেশের রামকোলার বিজেপি মহিলা মোর্চার নেত্রী সুনীতা সিং গৌড় ফেসবুক পোস্টে লেখেন, ‘মুসলিমদের জন্য একটাই সমাধান রয়েছে। হিন্দু ভাইয়েদের ১০ জন করে দল তৈরি করে মুসলিম মা ও বোনেদের প্রকাশ্য রাস্তায় গণধর্ষণ করা উচিত। এরপর সবাইকে দেখানোর তাঁদের বাজারের মাঝখানে ঝুলিয়ে দেওয়া উচিত।’ এখানেই না-থেমে তিনি আরও বলেছেন, মুসলিম মা ও বোনেদের উচিত নিজেদের সম্ভ্রম লুঠ করতে দেওয়া। কারণ দেশকে রক্ষা করতে এ ছাড়া আর অন্য কোনও উপায় নেই।

ফেসবুকে এই পোস্টটি করার পরই তা ভাইরাল হয়ে যায়। নেত্রীর তুমুল সমালোচনায় মুখর হয় নেটিজেন। প্রবল চাপের মুখে তাঁকে দলীয় পদ থেকে সরিয়ে দেয় বিজেপি। বিজেপি মহিলা মোর্চার জাতীয় সভানেত্রী বিজয় রাহাতকর গৌড়ের টুইটের জবাবে বলেছেন, এ ধরনের মন্তব্য কোনওভাবেই সহ্য করা হবে না।