নির্বাচনী প্রচারে বিজেপি নেতার নিদান বাইকে তিনজন করে যাবেন,যদি পুলিশ আটকায়, তখন আমার নাম বলবেন

নির্বাচনী প্রচারে বিজেপি নেতার নিদান বাইকে তিনজন করে যাবেন,যদি পুলিশ আটকায়, তখন আমার নাম বলবেন

পি.এম.নিউজ ৩৬৫;ডিজিটাল ডেস্ক :রাজ্যে বিধানসভা ভোট। চলছে প্রচার‌। সভা করবেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তবে সভায় লোক আনতে হবে। ভিড় না হলে মুখ পুড়বে। আর তাই সভায় লোক আনতে তৎপর মহারাষ্ট্র বিজেপির তাবড় তাবড় নেতা–মন্ত্রীরা। আর এই কাজ করতে গিয়েই বিতর্কে জড়ালেন মহারাষ্ট্রের মন্ত্রী পরিণয় ফুকে। সরাসরি দলের কর্মীদের ট্রাফিক আইন ভাঙতে বললেন তিনি। 

আগামী রবিবার সাকোলিতে র‌্যালি করবেন প্রধানমন্ত্রী। সেখানে দলের কর্মীদের যত বেশি সংখ্যক নিয়ে যাওয়া যায়, তার জন্যই তৎপর মহারাষ্ট্রের বিজেপি নেতা–মন্ত্রীরা। আর দলের কর্মীদের সেই বার্তা দিতে গিয়েই ভুল করে বসেন সাকোলির বিজেপি প্রার্থী ফুকে। তিনি বলেন, ‘‌বাইকে তিনজন করে যাবেন। যদি পুলিশ আটকায়, তখন আমার নাম বলবেন। আর এটাও জানাবেন যে, বাইকটা আমার। তারপরও যদি পুলিশ ধরে আমি আপনাদের বাঁচাব। চিন্তা করবেন না।’‌

এদিকে, সোশ্যাল মিডিয়ায় ফুকের এই বক্তব্য ভাইরাল হতেই জোটসঙ্গী শিবসেনার নেতা কিশোর তিওয়ারি এর নিন্দা করেছেন। পাশাপাশি দাবি করেছেন, তাঁকে যেন এ ধরনের মন্তব্য করার জন্য বিজেপি থেকে বহিষ্কার করা হয়।

এখানেই শেষ নয়, মুখ্য নির্বাচনী কমিশনারের কাছে এর ব্যবস্থা নেওয়ার আর্জিও জানিয়েছেন।
এক দিকে যখন কেন্দ্রের বিজেপি সরকার ট্রাফিক আইন যাতে না ভাঙা হয় সেজন্য কড়া আইন আনছে। অন্যদিকে, তাঁদের দলেরই বিধায়ক এ ধরনের মন্তব্য করে দলকে বিপাকে ফেলছেন।