আবারও বন্ধুক হাতে সন্ত্রাসী,CAA বিরোধীদের উপর পরপর আটবার গুলি চালালো দিল্লির জাফরাবাদে

পিএম নিউজ ৩৬৫: আবার রাজধানীতে অজ্ঞাতপরিচয় সন্ত্রাসীর হাতে বন্দুক। পরপর আটবার গুলি চালালো জাফরাবাদের রাস্তায়। ভাইরাল হল সেই ভিডিও। স্পষ্ট নয় তার রাজনৈতিক মতাদর্শ।

রবিবার সন্ধে থেকেই উত্তপ্ত দিল্লির জাফরাবাদ। সেই আঁচ সোমবার জাফরাবাদ ছাড়াও আরও বেশ কয়েকটি জায়গায় ছড়িয়ে পড়েছে। সিএএ সমর্থক ও বিরোধীদের মুখোমুখি সংঘর্ষের যে ক’‌টা ভিডিও প্রকাশ পেয়েছে, তার মধ্যে একটিতে ধরা পড়েছে ভয়ানক একটি দৃশ্য। লাল জামা পরা এক যুবক হাতে বন্দুক নিয়ে এক পুলিশ কর্মীকে আটবার গুলি চালালো দিল্লির জাফরাবাদের রাস্তায়।

প্রকাশ্য রাস্তায় সংঘর্ষের মধ্যে বন্দুক নিয়ে ঘুরে বেড়াচ্ছে দেখে আতঙ্ক ছড়িয়ে পড়েছে সেই এলাকায়। এছাড়া অন্যান্য ভিডিওয়ে দেখা যাচ্ছে, দু’‌পক্ষই একে অপরের দিকে ঘনঘন পাথর ছুঁড়ছে। কানে আসছে ‘‌জয় শ্রী রাম’‌ স্লোগান।

ইতিপূর্বে দিল্লির জামিয়া মিলিয়া ইসলামিয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের উপর গুলি চালাতে দেখা গিয়েছিল রামভক্ত গোপালের।
তারপরে আজ জাফরাবাদে আজ CAA বিরোধী আন্দোলনে আবার ও গুলি । আতংক ছড়িয়ে গোটি এলাকায়

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল টুইট করে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে অনুরোধ করছেন, তিনি যত দ্রুত সম্ভব এই সংঘর্ষ থামানোর চেষ্টা করুন। দিল্লির পুলিশ যেহেতু কেন্দ্রের হাতে, তাই চাইলেও মুখ্যমন্ত্রী কোনও পদক্ষেপ করতে অপারগ। ‌‌