এবার রাজধানীতে সক্রীয় সংগঠন লক্ষ্যে আইমা

পশ্চিমবঙ্গের রাজধানী তথা মহানগরী কলকাতায় অল ইন্ডিয়া মাইনোরিটি অ্যাসোসিয়েশনের তৃণমূল স্তরে সংগঠন কে চাঙ্গা করে তুলতে আজ সংগঠনের সর্বভারতীয় সাধারণ সম্পাদক সৈয়দ রুহুল আমিন সাহেব এর উপস্থিতিতে সংগঠনের মুখপাত্র ওয়াদি পত্রিকার অফিসে সংগঠনের কলকাতা কমিটির সদস্য নির্বাচিত করেন। সমাজের বিভিন্ন স্তরের গঠনমূলক কাজে নিয়োজিত সম্মানিত ব্যক্তিবর্গকে কলকাতা কমিটিতে স্থান দেন ।

সংগঠনের সর্বভারতীয় সম্পাদক জানান- মহানগরী কলকাতায় ওয়ার্ড ভিত্তিক সংগঠন কে মানুষের কাছে পৌঁছোতে এবং মানুষের পাশে দাঁড়াতে সম্মানীয় ব্যাক্তি বর্গ কে নিয়ে আজ একটি ad-hoc কমিটি র সদস্যদের নাম নির্বাচিত হল আগামীকাল সেই সদস্যগণ তাদের সভাপতি-সম্পাদক কোষাধক্ষ্য সহ কনভেনার নির্বাচিত করবেন।

তিনি আরো বলেন,-আইমা সংগঠন একটি নির্দিষ্ট পদ্ধতিতে চলে তাই পদ্ধতি অনুযায়ী কমিটি গঠনের কাজ এবং কমিটি গঠনের পর আগামী দিনের কর্মসূচি নির্ধারিত হবে। এই কমিটি আনুষ্ঠানিকভাবে কলকাতা প্রেসক্লাবে ঘোষণা হবে। আগামী দিনে কলকাতার বিভিন্ন জায়গায় বিভিন্ন ভাবে অসহায় নিপীড়িত মানুষদের পাশে দাঁড়াতে আইমা সর্বদা প্রস্তুত থাকবে।

মহানগরী কলকাতায় জল নিকাশি সমস্যা, পথ শিশুদের শিক্ষা, রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে আসা মানুষদের সুচিকিৎসা কলকাতার মেডিকেল কলেজগুলোতে যাতে সঠিকভাবে হয় সেদিকে লক্ষ্য রাখা সহ
সমস্ত বিষয়ে জনসাধারণের পাহারাদার হিসেবে মহানগরী কলকাতাতে আইমা কাজ করবে।
মনোনীত সদস্যদের আইমা সুপ্রিমো সদস্য সংখ্যা বৃদ্ধির দিকে গুরুত্ব দেওয়ার কথা বলেন।

দেশের ও রাজ্যের বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে চক্রান্তকারী, সম্প্রীতি নষ্ট কারী, উস্কানিমূলক প্ররোচনাকারী থেকে আইমার সকল সদস্যদের দেশ ও রাজ্যের সম্মান অক্ষুণ্ণ রাখার নির্দেশ করেন।