তাবরেজ আনসারিকে পিটিয়ে হত্যার প্রতিবাদে দিশা সংগঠনের পক্ষ থেকে সাতুলিয়া চৌমাথায় প্রতিবাদ সভা

নিজস্ব সংবাদদাতা পিএম নিউজ:
আজ সন্ধ্যায় দিশা সংগঠনের উদ্যোগে সাতুলিয়া চৌমাথায় এক প্রতিবাদ সভার আয়োজন করে।
ঝাড়খণ্ডে ২৪ বছরের যুবক তাবরেজ আনসারিকে ১৮ ঘন্টা ধরে পিটিয়ে মেরে ফেলা হয়। তারই প্রতিবাদ সভার আয়োজন করে ভাঙ্গড় ২ দিশার কর্মীবৃন্দ।

তাবরেজ আনসারিকে হত্যা ও দেশ জুড়ে উগ্র সাম্প্রদায়িকতার প্রতিবাদে সারা দেশ জুড়ে প্রতিবাদের ও নিন্দার ঝড় উঠেছে।

এদিনের প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন দিশার রাজ্য কমিটির সদস্য আব্দুল মোমেন তিনি বলেন, দেশের কিছু হিন্দু উগ্রবাদীরা জয় ‘শ্রীরাম’ ধ্বনি দিয়ে দেশের সম্প্রীতি নষ্ট করার চেষ্টা করছে অবিলম্বে এদের কঠোর সাজা হওয়া উচিত।

উপস্থিত ছিলেন ভাঙড়ের শিক্ষা বন্ধু মোঃ জালাল উদ্দিন আহমেদ তিনি বলেন, তাবরেজ আনসারী হত্যার তীব্র নিন্দা জানাই এবং কেন্দ্র ও রাজ্য সরকারকে এর বিরুদ্ধে অবিলম্বে ব্যবস্থা গ্রহণ করতে হবে তা না হলে দেশে অরাজকতা বন্যা বয়ে যাবে।

উপস্থিত ছিলেন মাওলানা শামসুল হুদা ফাতেহি, তিনি সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার আহবান করে এবং বলে তারা অমানবিক তাই বলে আমরা কোন অমুসলিম ভাইদের আঘাত আনবো না।

উপস্থিত ছিলেন দিশার জেলা নেতৃত্ব আবদুল্লাহ সাঈদ তিনি বলেন, সন্ত্রাসীদের কোনো ধর্ম বা দল কিছু হয় না তাদের একটাই পরিচয় তারা সন্ত্রাস এদের অবিলম্বে কঠোর শাস্তি হওয়া দরকার।

আরো উপস্থিত ছিলেন দিশার ভাঙ্গড় ২ সম্পাদক,তাহিরুল ইসলাম, হাবিবুর রহমান, ইব্রাহিম মোল্লা, কারিমুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, আব্দুস সামাদ, একরামুল মোল্লা, সহ দিশার কর্মীবৃন্দ।