ভাঙ্গড়ের সাতুলিয়ায় ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠান

সাকিরুল ইসলাম, পিএম নিউজ, ভাঙ্গড়: পূর্ব সাতুলিয়া যুব কমিটির পরিচালনায় আজ ২৯-শে রমজান বস্ত্র বিতরণ অনুষ্ঠান হয়। এই অনুষ্ঠানে প্রায় দুইশত এলাকার দুস্থ ,অসহায়, গরিব মানুষের হাতে তুলে দেয়া হয় শাড়ি, লুঙ্গি ও বাচ্চাদের ছোট ছোট জামা কাপড়।

এই বস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাস্টার জালাল উদ্দিন আহমেদ, ফ্যাটার্নিটি মুভমেন্ট অফ ইন্ডিয়ার পশ্চিমবঙ্গের রাজ্য সম্পাদক আবু জাফর মোল্লা, মাওলানা নজরুল ইসলাম, সমাজসেবী আশরাফ আলী, সানিতা কোম্পানির ম্যানেজার পরিতোষ মহাশয়, মাওলানা হামিদুল ইসলাম, মাওলানা আব্দুল্লাহিল মারুফ, পূর্ব সাতুলিয়া যুব কমিটির সম্পাদক জিয়ারুল ইসলাম ও সভাপতি হাফেজ সাকিরুল ইসলাম , আসাদুল ইসলাম আব্দুল হাকিম সহ এই কমিটির সমস্ত সদস্য ও কর্মী বৃন্দ। এই অনুষ্ঠান করতে পেরে কমিটির সভাপতি সম্পাদক ও কর্মীবৃন্দরা অত্যন্ত খুশি এবং আনন্দিত। কমিটির সম্পাদক বলেন এই ধরনের কাজ আমরা আগামীতে আরো বেশি বেশি করব যাতে দুস্থ অসহায় মানুষের পাশে আমরা দাঁড়াতে পারি।

 

তাদের এই কাজে খুশি হয়ে শিক্ষাবিদ মাস্টার জালাল উদ্দিন আহমেদ বলেন, আজকের পূর্ব সাতুলিয়া যুব কমিটি যে উদ্যোগ নিয়েছে গোটা দেশবাসীর কাছে এটা মডেল হিসেবে উঠে আসবে।

 

  1. ফ্যাটার্নিটি মুভমেন্টের রাজ্য সম্পাদক আবু জাফর উল্লাহ বলেন যাকাত এবং ফিতরা এভাবেই অসহায় মানুষের প্রতি সহযোগিতা করে ভারতের অর্থনৈতিক অবস্থানের পরিবর্তন ঘটানো সম্ভব।