মুর্শিদাবাদ জমিয়তে উলামায়ে হিন্দের উদ্যোগে বিশাল ধিক্কার মিছিল

আব্দুল খালিক,পি এম নিউজ, মুর্শিদাবাদ:
আজ জাতীয়তাবাদী, স্বাধীনতা সংগ্রামী ও ঐতিহাসিক সংগঠন,মুর্শিদাবাদ জেলা জমিয়তে উলামায়ে হিন্দের পরিচালনায় মুফতি মোঃ নাজমুল হকের নেতৃত্বে সমস্ত জেলা জুড়ে ঝাড়খণ্ডের যুবক তাবরেজ আনসারী, সানাউল হক,আখলাক রোহিতসহ মুসলিমদের কে হত্যার,মব লিঞ্চিং এর প্রতিবাদে সমস্ত জেলা জুড়ে হাজার হাজার জমিয়ত প্রেমিকরা বিক্ষোভ ধিক্কার মিছিল করে।

মুর্শিদাবাদ জেলা জমিয়তের সাধারণ সম্পাদক তথা সংগঠনের জেলা নেতৃত্ব মুফতি মোঃ নাজমুল হক বলেন, আমাদের ভারত বর্ষ সারা পৃথিবীর মধ্যে এক ঐতিহাসিক দেশ, আমাদের দেশের সংবিধান সারা পৃথিবীর জন্য দৃষ্টান্তমূলক এই সংবিধান ও গণতন্ত্র দেশকে নিয়ে ছিনিমিনি খেলতে শুরু করেছে কিছু আরএসএস,বজরং হিন্দুত্ববাদীরা বিজেপি সরকারের সহায়তা পেয়ে। বিশেষ করে ঝাড়খণ্ডের যুবক তাবরেজ আনসারী কে নির্মমভাবে হত্যা করে এর তীব্র প্রতিবাদ জানাই এবং অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও ফাঁসি চাই।

আমরা চাই সারা ভারতবর্ষে হিন্দু-মুসলিম জৈন খৃষ্টান সমস্ত শ্রেণীর মানুষ সোনার ভারত বর্ষ গড়ে সারা পৃথিবীর কাছে ভারতবর্ষের নাম কে উজ্জ্বল করতে।
আর বিশেষ করে স্বরাষ্ট্র মন্ত্রীর দপ্তর থেকে মাদ্রাসায় সন্ত্রাসী শিক্ষা দেওয়া হয় বলা হয়েছে এ ব্যাপারে বলবো ইহা সম্পূর্ণ ভিত্তিহীন আমাদের মাদ্রাসা গুলোতে ইসলামিক শিক্ষা সহ জেনারেল এডুকেশনের শিক্ষা দেওয়া হয়। বাচ্চাদের দেশ প্রেমিক এবং মানবতা,আদর্শবান নাগরিক তৈরি করা হয়।
যদি কেউ সন্ত্রাসী করার জন্য মাদ্রাসা খুলে থাকে আমরা স্বরাষ্ট্র দপ্তর কে এ প্রসঙ্গে বলবো তার যথাযথ ব্যবস্থা নেওয়া হোক তাতে আমাদের কোন আপত্তি নাই।
কিন্তু মাদ্রাসার ব্যাপারে অপবাদ লাগালে এটা কখনোই বরদাস্ত করিনি আগামীতেও করা হবেনা।
আরো উপস্থিত ছিলেন জমিয়াতের নেতৃবৃন্দ ও কর্মী সমর্থক গণ।