বিভিন্ন দাবি-দাওয়া নিয়ে আলিয়ার নিউটাউন ক্যাম্পাসে বিক্ষোভ সমাবেশ

জেসমিনা খাতুন,পি এম নিউজ, কলকাতা: বিভিন্ন দাবি-দাওয়া নিয়ে পশ্চিমবঙ্গ মাদ্রাসা ছাত্র ইউনিয়ন কমিটি নিউটাউন ক্যাম্পাসে বিক্ষোভ সমাবেশের আয়োজন করে। তাদের মূল দাবি ছিল এ স্টাডি সেন্টার বহাল রেখে কলেজে রূপান্তরিত করতে হবে।
এদিন বিভিন্ন স্টাডি সেন্টার থেকে বহু ছাত্র-ছাত্রী উপস্থিত হন।
টানা কয়েক ঘন্টা বিক্ষোভ দেখান ছাত্র ছাত্রী বৃন্দ।তারপর ছাত্র প্রতিনিধি ও আলিয়ার প্রাক্তন ছাত্রসহ ভিসির সঙ্গে বৈঠক করে।

সূত্রের খবর, বৈঠকে তেমন কোনো সুরাহা মেলেনি ফলে এখনো পর্যন্ত বিক্ষোভ চালিয়ে যাচ্ছে ছাত্র ছাত্রী বৃন্দ।

পশ্চিমবঙ্গ মাদ্রাসা ছাত্র ইউনিয়নের সভাপতি মোঃ সাজিদুর মোল্লা বলেন, আলিয়া ইউনিভার্সিটির অধীনে ১১ টি স্টাডি সেন্টার আছে।
কিন্তু ৩ টি স্টাডি সেন্টার থাকলে দোষ নেই বাকি ৮ টি থাকলে যত সমস্যা। আমরা কোন অজুহাত মানছি না অবিলম্বে স্টাডি সেন্টার কে বহল রেখে কলেজে রূপান্তরিত করতে হবে না হলে আমাদের বিক্ষোভ চলবে।

পশ্চিমবঙ্গ মাদ্রাসা ছাত্র ইউনিয়নের রাজ্য সম্পাদক মোঃ রাকিব মোল্লা বলেন,যতক্ষণ না পর্যন্ত আলিয়া কর্তৃপক্ষ আমাদের দাবি না মানবে ততক্ষণ পর্যন্ত বিক্ষোভ চালিয়ে যাওয়া হবে সিদ্ধান্তের উপর।

আন্দোলনে উপস্থিত ছিলেন আলিয়ার প্রাক্তন ছাত্র মোওলানা মোঃ কামরুজ্জামান,ইফতিকার হোসেন, সিয়ামত আলি,আব্দুল মোমেন, আমিনুল আম্বিয়া প্রাক্তন ছাত্রনেতা গিয়াস উদ্দিন, আব্দুল কাহার,মোঃফরিদ, আহসানুল বারী প্রমুখ।