কোহলির প্রশংসায় পঞ্চমুখ মহারাজ

কোহলির প্রশংসায় পঞ্চমুখ মহারাজ

পিএম নিউজ, ডিজিটাল ডেস্ক:ভারতের ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলি, অধিনায়ক বিরাট কোহলির প্রশংসা করেছিলেন, যিনি ওয়েস্ট ইন্ডিজে চলমান দ্বিতীয় টেস্টে ওয়েস্ট ইন্ডিজকে পরাজিত করে ভারতের অধিনায়ক হিসাবে এমএস ধোনিকে টপকে গেছেন। তিনি বলেছিলেন, “তিনি একজন অসাধারণ অধিনায়ক, এবং তিনি আরও ভাল ও উন্নত হয়ে উঠছেন। আইপিএলে তাকে অনেক সমালোচনা করা হয়েছিল, তবুও আমি বলেছিলাম যে আমি বিশ্বাস করি তিনি একজন ভাল অধিনায়ক।

তিনি বিশ্বকাপে ভালো অধিনায়ক হিসেবে জায়গা করে নিয়েছিলেন। এটা দুর্ভাগ্যজনক যে ভারত সেমিফাইনালে হেরেছে। তবে আমি মনে করি অধিনায়ক হিসাবে তারা অনেক উন্নতি করেছে,”শনিবার জাতীয় রাজধানীতে গাঙ্গুলি শিক্ষক সম্মেলন উপলক্ষে সাংবাদিকদের জানিয়েছেন।তিনি আরও বলেছিলেন যে ঋষভ পান্ত (২১) একজন বিশেষ খেলোয়াড় এবং ভারতের উচিত তার প্রতি ধৈর্য্য ধরে রাখা।

প্যান্ট যেভাবে সুযোগ পেয়েছেন এবং তা বিফলে যাচ্ছে তা প্রশ্নবিদ্ধ হয়েছে, যা ভক্ত এবং মন্তব্যকারীরা অযত্ন বলে অভিহিত করেছেন। গাঙ্গুলি বলেছিলেন, অভিজ্ঞ উইকেটরক্ষক ধোনির সাথে তাঁর তুলনা করা উচিত নয় লোকেদের। “ঋষভ এমএস ধোনি নন, পরের ৩-৪ বছরেও তিনি থাকবেন না। এমএসকে, এম এস হয়ে উঠতে ১৫ বছর সময় লেগেছিল। ভারতীয় ক্রিকেটে এমএস একটি বিশেষ জাত। ঋষভ বিশেষ, তার টেস্ট রেকর্ড নজিরবিহীন” তিনি বলেছিলেন।