সামির বিরূদ্ধে বধূ নির্যাতনের অভিযোগ, গ্রেফতারীয়পরোয়ানা জারি

সামির বিরূদ্ধে বধূ নির্যাতনের অভিযোগ, গ্রেফতারীয়পরোয়ানা জারি

পি.এম.নিউজ;ডিজিটাল ডেস্ক:মহম্মদ সামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হল। আদালতের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে, ১৫ দিনের মধ্যে আত্মসমর্পণ না করলে গ্রেপ্তার করা হবে টিম ইন্ডিয়ার পেসার সামিকে।

তাঁর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ তুলেছিলেন স্ত্রী হাসিন জাহান।একইসঙ্গে সামির দাদা হাসিন আহমেদের বিরুদ্ধেও গ্রেপ্তারি পরোয়ানা জারি করল আলিপুরের অতিরিক্ত মুখ্য দায়রা আদালত।

এই মুহূর্তে সামি রয়েছেন ওয়েস্ট ইন্ডিজে। জামাইকা টেস্টের সোমবার চতুর্থ দিন। জয়ের দোড়গোড়ায় রয়েছে ভারতীয় দল। সামিও যথেষ্ট ভালো পারফর্ম করেছেন। তার মধ্যেই এল এই দুঃসংবাদ।

আদালত জানিয়েছে, বিদেশ সফরে থাকার জন্যই সামিকে অতিরিক্ত ১৫ দিন সময় দেওয়া হয়েছে। তবে তাঁর দাদার ক্ষেত্রে আজ সোমবার থেকেই জারি গ্রেপ্তারি পরোয়ানা। অর্থাৎ সামি দেশে ফিরে আত্মসমর্পণ না করলে পরিস্থিতি আরও জটিল হবে। তবে জামিনের আবেদন করতে পারবেন সামি। আদালতে হাজিরা না দেওয়ার কারণেই তাঁর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হল।

২০১৮ সালে মহম্মদ সামির বিরুদ্ধে বধূ নির্যাতনের অভিযোগ আনেন স্ত্রী হাসিন জাহান। সামির দাদার বিরুদ্ধেও অভিযোগ আনেন হাসিন। এরপর করেন মামলা। একাধিকবার সামির বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেন তিনি। সামির নাকি একাধিক মহিলার সঙ্গে সম্পর্ক রয়েছে। একথাও জানিয়েছিলেন হাসিন। সোশ্যাল সাইটে সামির সঙ্গে বিভিন্ন মহিলাদের কথোপকথনও পোস্ট করেন তিনি। সামি অবশ্য যাবতীয় বিতর্ককে সরিয়ে রেখে ক্রিকেটেই মনোনিবেশ করেছেন। তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন। মঙ্গলবারই ভারতীয় দলের ক্যারিবিয়ান সফর শেষ হবে। তারপর দেশে ফিরবেন সামি।