৪১ তম আঞ্চলিক ক্রীড়া প্রতিযোগিতা পশ্চিম মেদিনীপুরের দাতনে

৪১ তম আঞ্চলিক ক্রীড়া প্রতিযোগিতা পশ্চিম মেদিনীপুরের দাতনে

পি,এম,নিউজ 365;ডিজিটাল ডেস্ক:  ছুটবো-খেলবো-হাসবো এই বার্তা নিয়ে শিশুমনের মানসিক ও শারীরিক বিকাশ এবং শিশুকে মাঠমুখী করার লক্ষ্যে দাঁতন দক্ষিণ চক্রের ৪ নং শালিকোঠা CRC এর সকল প্রাথমিক বিদ্যালয় ও শিশুশিক্ষা কেন্দ্র সমূহের ছাত্রছাত্রীদের নিয়ে আয়োজিত হল ৪১তম আঞ্চলিক ক্রীড়া প্রতিযোগিতা।

দাঁতনের ঐতিহাসিক শরশংকা মাঠে আয়োজিত, এই কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ৪ নং শালিকোঠা গ্রাম-পঞ্চায়েতের প্রধান মাননীয়া মল্লিকা মাইতি মহাশয়া ও উপ-প্রধান মাননীয় অশোক কুমার বাগুলি মহাশয়, শিক্ষাবন্ধু মাননীয় মৃত্যুঞ্জয় সেন মহাশয়, কুহুড়া বুথ এলাকার পঞ্চায়েত সদস্যা মাননীয়া কাজল খাটুয়া মহাশয়া, অবসরপ্রাপ্ত শিক্ষক মাননীয় রথীন্দ্রনাথ সাহা, মাননীয় খগেন্দ্রনাথ জানা, মাননীয় অজিত কুমার মাইতি মহাশয় এবং সহায়িকা মাননীয়া মিনতি মাইতি মহাশয়া এবং সকল প্রাথমিক বিদ্যালয় ও শিশুশিক্ষা কেন্দ্র সমূহের শিক্ষক শিক্ষিকা ও সহায়ক সহায়িকাগণ।

প্রতিযোগীদের মাঠ পরিক্রমা, পতাকা উত্তোলন ও শপথবাক্য পাঠের মাধ্যমে এই অনুষ্ঠানটির শুভ সূচনা হয়। পরবর্তী সময়ে শিক্ষক-শিক্ষিকাগণের আন্তরিক সহযোগিতায় মোট ২৮ টি ইভেন্টের প্রতিযোগিতা শুরু হয়।

উক্ত প্রতিযোগিতায় ২১৫ জন ছাত্রছাত্রী অংশগ্রহণ করে। প্রতিযোগিতার শেষে মধ্যাহ্নকালীন আহার ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মাধ্যমে কর্মসূচি সমাপ্ত হয়।

অংশগ্রহণকারী বিদ্যালয়গুলির মধ্যে চ্যাম্পিয়ন
হয়েছে মেনকাপুর উমাপ্রসাদ প্রাথমিক বিদ্যালয়। সবশেষে মাননীয় শিক্ষাবন্ধু মহাশয় সকলকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।।