আরামবাগ রুরাল কালচার সোসাইটি উদ্যোগে কৃতি ছাত্র ছাত্রী সংবর্ধনা ও বৃক্ষরোপণ কর্মসূচি

নিজস্ব প্রতিনিধি,পি এম নিউজ: আরামবাগ থানার করুই গ্রামে রুরাল কালচার সোসাইটি এর পরিচালনায় ও ব্যবস্থাপনায় প্রতি বছরের ন্যায় এবছরও ২০১৯ সালের এলাকার মাধ্যমিক, উচ্চ মাধ্যমিকে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা সভার আয়োজন করা হয়।

বৃক্ষরোপণ এর মধ্য দিয়ে আজকের অনুষ্ঠানের সূচনা হয় । বিশ্ব উষ্ণায়ন এর কথা মাথায় রেখে সকল অতিথিদের ফুলের বদলে গাছ দিয়ে বরণ করে নেয় করুই রুরাল কালচার সোসাইটি এর কর্মকতারা ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাব্রতী আরামবাগ আল আলম মিশনের সম্পাদক আলহাজ্ব সেখ বদরুল আলম সিদ্দিক,তিনি বলেন আজকের সংবর্ধনা অনুষ্ঠানে ফুলের পরিবর্তে গাছ উপহার দেওয়া খুব ভালো উদ্যোগ সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত হয়ে আমি খুবই আনন্দিত।

অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন আরামবাগ ব্রতচারী মন্ডলীর সভাপতি দীপক রায় , বিশিষ্ট সংবাদিক কাকলি চ্যাটার্জি , সোহেল পারভেজ সহ বিভিন্ন গুণীজনেরা।

আজকের সংবর্ধনা অনুষ্ঠানে আল আলম মিশনের মাধ্যমিক এ সর্বোচ্চ নম্বর প্রাপক সাবির আলি মন্ডল সহ আরামবাগ অঞ্চলের প্রতিটা ইস্কুলের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক এ সর্বোচ্চ নম্বর প্রাপক দের সংবর্ধনা দেওয়া হয় ।
একটি গাছ ও মানপত্র দিয়ে সকল কৃতি ছাত্র ছত্রীদের সংবর্ধনা দেওয়া হয়।
সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সোসাইটি এর সম্পাদক চয়ন আহম্মদ।