তৃণমূল না ছাড়লে মেরে লাশ করে দেওয়ার হুমকি দিয়ে পোস্টার বিজেপির!

পি এম নিউজ, ডিজিটাল ডেস্ক : পূর্ব বর্ধমানের মেমারি ১ নম্বর ওয়ার্ডে
তৃণমূল নেতাকে হুমকি দিয়ে পোস্টার দেওয়ার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে।

যদিও ওই অভিযোগ অস্বীকার করে বিজেপি। আজ স্থানীয় লোকজন সকাল বেলা দেখতে পায়। পরে সুজনকে জানানো হয়। ওই পোস্টার দেখে রীতিমত আতঙ্কিত রয়েছে সুজনের পরিবার।

ওই পোস্টারে রীতিমত তাঁকে হুমকি দিয়ে তাতে লেখা হয়েছে “১ নং ওয়ার্ডের তৃণমূল নেতা সুজন সর্দার তোমাকে সাবধান করে দিচ্ছি। তুমি পাড়ার মধ্যে ও মেমোরি শহরে কোথাও কোনো রকম নেতাগিরি করবে না। আর পাড়ার লোকজনকে তৃণমূলের কোন মিটিং মিছিলে নিয়ে যাবে না। তুমি ভালো চাইলে তৃণমূল ছেড়ে দাও। না হলে তোমাকে রাস্তার মধ্যে ফেলে মারা হবে। হাত-পা ভেঙে দেওয়া হবে। তুমি যদি কথা না শুনো তাহলে তোমাকে মেরে তোমার লাশটা গায়েব করে দেওয়া হবে। তোমাকে বাড়ির লোক খুঁজে পাবে না। তোমাকে ৭২ ঘন্টা সময় দিলাম তৃণমূল ছেড়ে দাও। না হলে এর ফল তোমাকে ভুকতে হবে।”

এবিষয়ে সুজন সর্দার বলেন, এটা বিজেপির লোকজন আমাকে হুমকি দিয়ে আটকানোর চেষ্টা করছে। তাতে কোন লাভ হবে না। আমি তাদের হুমকিকে ভয় পাই না। আমি আমার মত রাজনীতি করে যাব। ওই ঘটনার পেক্ষিতে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।সুজনের মা বলেন, “আমার ছেলের নামে এই ভাবে পোস্টার দিয়ে হুমকি দেয়। যদি বিজেপির লোকজন তাঁকে রাস্তা ঘাটে মেরে ফেলে দেয় বড় ভয় করছে।”

বিজেপির বিরুদ্ধে ওঠা ওই অভিযোগ অস্বীকার করে স্থানীয় বিজেপি নেতা বলেন,“বিজেপি কখনো এধরণের কাজে বিশ্বাসী না। এটা তৃণমূলের গোষ্ঠী কোন্দলের জের।”

সুত্র,পইগাম টিভি