নরেন্দ্র মোদিকে খোলা চিঠি জমিয়াতের জেনারেল সেক্রেটারি মাওলানা মাহমুদ মাদানীর

পিএম নিউজ ডেস্ক:-ভারতের লোকসভা নির্বাচনে ‍নিরঙ্কুশ জয়ে টানা দ্বিতীয়বার প্রধানমন্ত্রী হওয়ায় নরেন্দ্র মোদিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে চিঠি লিখেছেন জমিয়তে উলামা হিন্দের জেনারেল সেক্রেটারি মাওলানা সাইয়্যিদ মাহমুদ মাদানী।

রবিবার ২৬ মে ভারতী গণমাধ্যম এবং জমিয়তে উলামা হিন্দের প্রেস সেক্রেটারী মাওলানা আজিমুল্লাহ সিদ্দিকী কাসেমীর সূত্রে এ তথ্য জানা যায়।

চিঠিতে জমিয়তে উলামা হিন্দের জেনারেল সেক্রেটারি মোদিকে অভিনন্দন জানিয়ে লিখেছেন, ‘জনাব ওয়ালা, বিজেপি জোট নির্বাচনে জেতায় আপনাকে নরেন্দ্র মোদী আন্তরিক অভিনন্দন জানাচ্ছি। নিশ্চয়ই ভারতের হিন্দু-মুসলিম সবাই আপনাকে ভালোবাসে। আপনার বিপুল ভোটে জয় এটাই প্রমাণ করে। আমরা আশা করছি আপনি ভারতের সংখ্যালঘু মুসলমানদের দিকে বিশেষ দৃষ্টি রাখবেন। যাতে মুসলমানরা ভারতে শান্তিতে বসবাস করতে পারে এবং সাম্প্রদায়িক দাঙ্গা ও ধর্মীয় উগ্রতা মুসলমানদের ভীত হওয়ার কারণ না হয়।

আমি দৃঢ়ভাবে আশাবাদী যে, আপনি দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য নিরলসভাবে কাজ করবেন। শিক্ষা, স্বাস্থ্য এবং কর্মসংস্থানের ক্ষেত্রে আপনি ধর্মীয় ভেদাভেদ ভুলে সকল মানুষকে এক দৃষ্টিতে দেখেবন।’

প্রসঙ্গত, ভারতে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে আবারো দিল্লির মসনদে বসার পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তিনটি প্রতিজ্ঞা করেছেন। মোদি বলেন, অসৎ উদ্দেশ্য’ নিয়ে কোন কিছু করবেন না। নিজের ভালোর জন্য কিছু করবেন না।

তৃতীয় প্রতিজ্ঞা হিসেবে মোদি বলেন, ধর্মীয় ভেদাভেদ ভুলে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে আমার শরীরের প্রতিটি কোষ অবিরাম কাজ করবে।

এছাড়া জয় নিশ্চিত হবার পর এক টুইট বার্তায় মোদি বলেন, এ জয় ভারতের। একসঙ্গেই এগিয়ে যাব। একসঙ্গেই উন্নতি করবো। একসঙ্গেই শক্তিশালী ভারত গড়ব।
আমরা আশা করব এই তিনটি কথা নরেন্দ্র মোদী পালন করবে।

সূত্র : মিল্লাত টাইমস, জমিয়তে উলামা হিন্দ কেন্দ্রীয় অফিস, দিল্লী।