প্রথম সারীর দল গুলিকে পাল্লা দিয়ে জঙ্গিপুরে জোরকদমে ভোট প্রচার এসডিপিআই এর

সাকিরুল ইসলাম,পিএম নিউজ, মুর্শিদাবাদ:ভোটের দিন যতো এগিয়ে আসছে জঙ্গিপুর লোকসভায় বিভিন্ন রাজনৈতিক দলের ভোট প্রচার জমে উঠেছে।টিএমসি,কংগ্রেস ,সিপিআইএম,বিজেপি দলের প্রচারের সঙ্গে পাল্লা দিয়ে ময়দানে জোরকদমে ভোট প্রচার চালাচ্ছে এসডিপিআই।দেওয়াল লিখন,পোস্টারিং,জনসভা ,পথসভা ,বাইক মিছিল,সোশ্যাল মিডিয়া সহ বিভিন্নভাবে প্রচার চালাচ্ছে এসডিপিআই ।
রবিবার এসডিপিআই এর সুতি বিধানসভা কমিটির পক্ষ থেকে একটি সুসজ্জিত বাইক মিছিলের আয়োজন করে।মিছিলটি সুতির সাজুর মোড় থেকে শুরু হয়ে গোটা এলাকা পরিক্রমা করে মদনার মোড়ে গিয়ে শেষ হয়।
এই দিনের মিছিলে উপস্থিত ছিলেন এসডিপিআই এর সর্বভারতীয় সভাপতি এমকে ফাঈজি সাহেব,এসডিপিআই প্রার্থী এলাকার ভূমিপুত্র লড়াকু নেতা তায়েদুল ইসলাম,সুতি বিধানসভা সভাপতি এমদাদুল হক সহ অন্যান্য নেতাকর্মী সমর্থক ।
জঙ্গিপুরের অনুন্নয়নকে হাতিয়ার করেই জোরকদমে ভোট প্রচার চালাচ্ছেন এসডিপিআই এর প্রার্থী তায়েদুল ইসলাম তিনি বলেন,”আমরা এবারের ভোটে জনগণের মধ্যে ব্যাপক ভাবে সাড়া পাচ্ছি।জঙ্গিপুরবাসী আমাদের সঙ্গে আছেন।বিগতদিনের ও বর্তমানের এমপি কোন কাজ করেনি মানুষের মধ্যে ব্যাপক ক্ষোভ জমে আছে।জয়ের ব্যাপারে তিনি যথেষ্ট আশাবাদী বলে জানান।”

এসডিপিআই এর জাতীয় সভাপতি এমকে ফাঈজি সাহেব জানান,’বিগত পাঁচ বছরে বিজেপি সরকার গরীব,কৃষক, মজদুরদের জন্য কোন প্রজেক্ট হাতে নেননি।বরং বিজেপি সরকার সংবিধানকে ধংস করার পরিকল্পনা করছে।আমাদের এখন দেশকে বাঁচাতে হবে।
সমাজে অবহেলিত,নির্যাতিত ,পিছিয়ে পড়া সম্প্রদায়ের অধিকার আদায়ের লক্ষ্যে এসডিপিআই একটি বিকল্প রাজনৈতিক দল বলে জানান।তিনি আরও জানান জঙ্গিপুর থেকে জিতে ভারতের রাষ্ট্রপতি ও অন্যান্য বড় পদে যাওয়ার পরও জঙ্গিপুরের কোন উন্নয়ন করেননি।জঙ্গিপুর লোকসভায় উন্নয়নের লক্ষ্যে এসডিপিআই কে ভোট দেওয়ার আহব্বান জানান”।