ফাজিল পরীক্ষায় তৃতীয় স্থান অধিকার করলো দক্ষিণ ২৪ পরগনার হাফেজ আলমগীর হোসেন

নাজমুল হোসেন,পি এম নিউজ,ভাঙড়: আজ বৃহস্পতিবার বেলা ১২ টায় হাই মাদ্রাসা আলিম ও ফাজিল পরীক্ষার ফলাফল প্রকাশ হয়।

দক্ষিণ ২৪ পরগনার সাতুলিয়া মাদ্রাসা ফাজিল ছাত্র মোঃ আলমগীর হোসেন পশ্চিমবঙ্গ মাদ্রাসা বোর্ডের ফাজিল পরীক্ষায় তৃতীয় স্থান দখল করলো প্রাপ্ত নাম্বার ৫৩৪
পশ্চিমবঙ্গ মাদ্রাসা বোর্ডের ষষ্ঠ স্থান অধিকার করে দক্ষিণ ২৪ পরগনা জেলার জয়নগরের বাসিন্দা মোঃ সাইফুল ইসলাম প্রাপ্ত নাম্বার ৫২৮ সাতুলিয়া ইসলামিয়া সিনিয়র মাদ্রাসার ছাত্র।
সাইফুল ইসলামের পিতা সামাদ মোল্লা।

ভাঙ্গড় জয়নগরের বাসিন্দা মোঃ আলমগীর পিতা আবুবাকার পেশায় তিনি একজন কৃষক,মাতা আসমা বিবি, পরিবারের চার ভাইয়ের মধ্যে আলমগীর বড় ছেলে। তার এই সাফল্যে পরিবার আনন্দে মেতে উঠেছে।

আলমগীর বলে, আজকে খুবই আনন্দের দিন আমার কাছে আমার এই সাফল্যের পিছনে মাদ্রাসার সমস্ত শিক্ষক এর অবদান আছে বিশেষ করে আমাদের সুপার স্যার, নাইমুল স্যার,আব্দুল মোমিন হুজুর ও রিঙ্কু ম্যাম, আরো সমস্ত বিষয়ের শিক্ষকদের প্রচেষ্টায় আমার এই সাফল্য।
ভবিষ্যতে আমি আরবি নিয়ে পড়াশোনা করতে চাই।

মাদ্রাসার প্রধান শিক্ষক শেখ গোলাম মইনুদ্দীন বলেন,আলিম ও ফাজিল এ উত্তীর্ণ সাতুলিয়া ইসলামিয়া সিনিয়র মাদ্রাসার সফল ছাত্রছাত্রীদেরকে মাদ্রাসার পক্ষ থেকে জানাই অসংখ্য অভিনন্দন ও শুভেচ্ছা। বিশেষ অভিনন্দন জানাই নিম্নে দৃষ্ট আমাদের দুই রত্ন আলমগীর ও সাইফুল কে । ফাজিল এ তৃতীয় ও ষষ্ঠ স্থান অর্জন করে ওরা যে গৌরবের অধিকারী হয়েছে, তাতে আমরাও গর্বিত। সকলের ভবিষ্যত উজ্জ্বল ও সফল হোক আন্তরিকভাবে এই দোওয়া রইল।