বিএনআরপিতে যোগ দিলেন ভাঙ্গড়ের একদল যুবক

আফ্রিদি খাঁন, পিএম নিউজ,ভাঙ্গড়:-লোকসভানির্বাচন যতই কাছে আসছে ততই মানুষ রাজনীতির দিকে ঝুঁকছে। স্বাধীনতার পর থেকে এ বাংলায় কংগ্রেস, বামফ্রন্ট, তৃণমূল দীর্ঘদিন ধরে তারা শাসন ক্ষমতা কায়েম করে গেছেন‌ তার পরেও যেন প্রকৃত স্বাধীনতা পায়নি মানুষ ,পাইনি নিজের অধিকার ,এমনই অভিযোগ বারবার শোনা গিয়েছে। আর সেই অভিযোগ কে কাজে লাগিয়ে নতুন রাজনৈতিক দল হিসেবে আত্মপ্রকাশ করেছেন বিএআরপি‌। তবে নতুন দল হিসাবে আত্মপ্রকাশ করলেও মানুষের ভিড় তাতে লেগেই রয়েছে ।

প্রতিনিয়ত কোথাও-না-কোথাও বি এন আর পি তে যোগ দিচ্ছেন সাধারণ মানুষ । আজ ভাঙরের কয়েকজন যুবক বি এন আর পি তে যোগ দিয়ে তারা জানান ‘আমরা দীর্ঘদিন তৃণমূল করেছি, কিন্তু সমাজে কোন উন্নয়ন হয়নি, বিএনআরপি নেতা গুলো খুব ভালো, তাদের মানুষের জন্য কাজ করার মানসিকতা আছে, আমরা ও মানুষের জন্য কাজ করতে চাই ,তাই এই দলে যুক্ত হয়েছি।’
দক্ষিণ 24 পরগনা জেলার বিএনআরপির পর্যবেক্ষক নজরুল ইসলামের হাত ধরেই তারা দলে আসেন ।এ বিষয়ে জিজ্ঞাসা করলে তিনি জানান- আজকে যারা আমাদের দলে এসেছেন তাদেরকে স্বাগতম। আগামী দিনে ঐক্যবদ্ধ ভাবে সমাজের মানুষের জন্য আমরা কাজ করতে পারি সেই লক্ষ্যেই আমরা এগিয়ে যাব। এবং যারা এসেছেন তাদেরকে সমাজের মানুষের জন্য কাজ করার অঙ্গীকার নিয়েই এগিয়ে যাবার সুপরামর্শ দেব।