মন্দির বাজারে এম.এস.ডিপি ওয়াকফ সম্পত্তি সহ একগুচ্ছ দাবি-দাওয়া নিয়ে স্মারকলিপি প্রগ্রেসিভ ইয়ুথ ফাউন্ডেশনের

মন্দির বাজারে এম.এস.ডিপি ওয়াকফ সম্পত্তি সহ একগুচ্ছ দাবি-দাওয়া নিয়ে স্মারকলিপি প্রগ্রেসিভ ইয়ুথ ফাউন্ডেশনের

পি.এম.নিউজ,ডিজিটাল ডেস্ক:দক্ষিণ প২৪ পরগনা জেলার মন্দিরবাজার ব্লক উন্নয়ন আধিকারিক জনাব সৈয়দ আহমদ কে সরকারি প্রকল্পগুলি বাস্তবায়নসহ একগুচ্ছ দাবিতে স্মারকলিপি প্রদান করল প্রগ্রেসিভ ইয়ুথ ফাউন্ডেশন।

প্রতিনিধি দলে উপস্থিত প্রগ্রেসিভ ইয়ুথ ফাউন্ডেশনের রাজ্য সভাপতি সিয়ামত আলী বলেন,সরকার যে সমস্ত উন্নয়নমূলক প্রকল্প সাধারণ মানুষের জন্য নিচ্ছে রাজ্য সরকার অথবা কেন্দ্রীয় সরকার কিন্তু সেগুলি সাধারণ মানুষের কাছে সঠিকভাবে বাস্তবায়ন না হওয়ার কারণে বিশেষ করে তফশিলি জাতি-উপজাতি সংখ্যালঘু মুসলিম অনেক বেশি পিছিয়ে থাকছে।

এসসি,এসটি,ওবিসি সার্টিফিকেট সরলীকরণ করে সঠিকভাবে প্রদান করা ও বিশেষ করে এম.এস.ডিপি প্রকল্পগুলি সঠিক সময়ে সঠিক জায়গায় উন্নয়নমূলক কাজ করার জন্য দাবী জানানো হয় ।

সংগঠনের দক্ষিণ ২৪ পরগনা জেলার সভাপতি জাকির হোসেন বলেন,ব্লকের যে সমস্ত স্বাস্থ্য কেন্দ্র গুলি ডাক্তার সংখ্যা বাড়িয়ে আরো বেশি সুন্দর ভাবে পরিষেবা বাড়ানোর দাবি জানান।এলাকার পানীয় জল ও জল নিকাশি ব্যবস্থা যাতে সুষ্ঠুভাবে সম্পন্ন হয় তার জন্য সমষ্টি উন্নয়ন আধিকারিক এর দৃষ্টি আকর্ষণ করছি।

তিনি আমাদের সাংবাদিকের প্রশ্নের উত্তরে বলেন,আমাদের সংগঠন সারা পশ্চিমবাংলায় বিভিন্ন ব্লকে ডিএম নবান্ন থেকে শুরু করে বিভিন্ন দপ্তরে ডেপুটেশন দিচ্ছি, মন্দিরবাজার ভিডিও সাহেবের কাজে অনেকটা সন্তুষ্ট ও সফল সাফল্য বলে মনে করলেনl

উপস্থিত ছিলেন জেলা সম্পাদক মিজানুল হক, তিনি বলেন আমাদের সংগঠন দীর্ঘদিন ধরে গণতান্ত্রিক পদ্ধতিতে ধারাবাহিকভাবে পিছিয়ে পড়া মানুষের জন্য বিভিন্ন কর্মসূচি পালন করে আসছে তার মধ্যে এই কর্মসূচি ও একটি অন্যতম। উপস্থিত ছিলেন পি ওয়াই এফ যুবনেতা নুরুল্লাহ হালদার মনোরঞ্জন মৃধা ও আলী হাসান প্রমূখ।