মানুষের পাশে দাঁড়িয়ে কাজ করতে চাই, চাষীদের সঙ্গে চাষি ও শ্রমিকদের সঙ্গে শ্রমিক হয়ে:বিকাশ রঞ্জন ভট্টাচার্য

জাহাঙ্গীর হোসেন ও আফ্রিদি খান,পি এম নিউজ,ভাঙড়:যাদবপুর লোকসভা কেন্দ্রে জমি জীবিকা বাস্তুতন্ত্র পরিবেশ রক্ষা কমিটি সমর্থিত প্রার্থী কমরেড বিকাশ রঞ্জন ভট্টাচার্যের সমর্থনে ভাঙড়ের পোলেরহাট ১ অঞ্চলের পোলেরহাট সব্জি বাজারে বিশাল জনসভা করেন। এই জনসভায় সিপিআইএম কর্মী দের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গিয়েছে।
জনসভায় উপস্থিত ছিলেন যাদবপুর লোকসভা কেন্দ্রে প্রার্থীর কমরেড বিকাশ রঞ্জন ভট্টাচার্য,অশোক কুমার গাঙ্গুলী প্রাক্তন সুপ্রিম কোর্টের বিচারপতি,সুজন চক্রবর্তী সিপিআইএম নেতা, পবিত্র সরকার বিশিষ্ট শিক্ষাবিদ,অলীক চক্রবর্তী জমি কমিটির মুখপাত্র,শর্মিষ্ঠা চৌধুরী, প্রদিপ সিং ঠাকুর সি পি আই এম রেড স্টার,দিপালী ভট্টাচার্জ,ভারতী মুৎসুদী আইনজীবী,মির্জা হাসান যুগ্ম সম্পাদক জমি জীবিকা কমিটি,আরো অন্যান্য কর্মী ও নেতৃত্ব বৃন্দ।
এই জনসভা থেকে বিকাশ রঞ্জন বলেন, “আমি মানুষের পাশে দাঁড়িয়ে কাজ করতে চাই,চাষীদের সঙ্গে চাষী হয়ে, শ্রমিকদের সঙ্গে শ্রমিক হয়ে কাজ করতে চাই।বিশেষ করে ঘরের মানুষের সাথে হাতে হাত মিলিয়ে চলতে চাই,তিনি আরো বলেন আমি মানুষের প্রতিশ্রুতি দিয়ে প্রতিশ্রুতি রাখি এবং জনগণের উদ্দেশ্যে বলেন আপনারা আমার পাশে থাকবেন, আমি আপনাদের পাশে সব সময় থাকার যথাসাধ্য চেষ্টা করব।

জমি কমিটির মুখপাত্র অলীক চক্রবর্তী বলেন,”আমরা বিকাশ বাবুর পাশে আছি, বিকাশ বাবুর জন্য আমরা সবকিছু করতে পারি,বিকাশ বাবুকে যাদবপুর লোকসভা কেন্দ্র থেকে বিপুল ভোটে জয়ী করবো, এই জনসভায় কয়েক হাজার মানুষের সমাগম হয়, এই জনসভায় তথ্যচিত্র ও নাটকের অনুষ্ঠান করে।