ভাঙ্গড়ে জমি কমিটির উপর হামলার অভিযোগ আরাবুলের বিরুদ্ধে, অভিযোগ অস্বীকার আরাবুলের

সাকিরুল ইসলাম,পিএম নিউজ,ভাঙড়: ভোটের ফল বার হতে না হতেই ভাঙড়ের পোলেরহাট ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের অধীনে পাওয়ার গ্রিড বিরোধী জমি আন্দোলনকারীদের বাড়িতে বাড়িতে গিয়ে ভাঙচুর ও হামলার অভিযোগ ওঠে ভাঙড়ের তাজা নেতা আরাবুল ইসলামের বিরুদ্ধে। রীতিমত আরাবুল বাহিনী তান্ডব চালায় বলে অভিযোগ জমি কমিটির সমর্থকদের। গতকাল রাত থেকেই মাছিভাঙ্গা, খামারাইট,টোনা পদ্মপুকুর গ্রামগুলিতে বাড়িতে বাড়িতে ঢুকে ঘরের আসবাবপত্র খাট ,আলমারি, ফ্রিজ, জানালা, দরজা ,বাইক ভাঙচুর করা হয় বলে অভিযোগ।

 

এমনকি শিশু ও নারীরাও ছাড় পাওনি। বরং শিশু ও নারীদের পুড়িয়ে ফেলার হুমকি দিয়েছে বলে অভিযোগ উঠেছে আরাবুল বাহিনীর বিরুদ্ধে।

 

এই অত্যাচারের প্রতিবাদে জমি কমিটি সকাল আটটা নাগাদ হাড়োয়া রোড অবরোধ করে,ঘটনাস্থলে এসে পৌঁছায় কাশিপুর থানার বিশাল পুলিশবাহিনী সঙ্গে সেন্ট্রাল ফোর্সও। কাশিপুর থানার পুলিশ এসে পথ অবরোধ তুলে দেয়।

 

পাল্টা আরাবুল অনুগামীরা জমি কমিটি উপর অভিযোগ তুলে বলেন- তাদের ঘর বাড়ি ও গাড়ি ভাঙ্গা হয়েছে,বেলা দশটা নাগাদ তারাও হাড়োয়া রোড অবরোধ করে। তারপর রীতিমতো আরাবুল বাহিনীর সঙ্গে পুলিশের বচসা শুরু হয়ে যায়।

 

আরাবুল ইসলামের অভিযোগ পুলিশ জমি কমিটির হয়ে কাজ করছে,জমি কমিটির হাতে প্রচুর আমস আছে। তারা এলাকায় তাণ্ডব চালাচ্ছে। পুলিশের যথার্থ ব্যবস্থা না নিলে কিন্তু আমরা এর ব্যবস্থা নিতে বাধ্য হবো।রীতিমত এমনই বলে হুমকি আরাবুলের।

 

বিশাল পুলিশবাহিনী গোটা পরিস্থিতিকে নিয়ন্ত্রণ করে। আপাতত এলাকায় এখন শান্তি-শৃঙ্খলা বজায় আছে।