যাদবপুর লোকসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেস প্রার্থী মিমি চক্রবর্তীর সমর্থনে অঙ্কুশ

জেমিনা খাতুন ও আফ্রিদি খাঁন,পি এম নিউজ,ভাঙড়: যাদবপুর লোকসভা কেন্দ্রের ভাঙড়ের মাটি খুবই শক্ত মাটি এই ভাঙ্গরে দেখা গিয়েছে তৃণমূল কংগ্রেস প্রার্থী মিমি চক্রবর্তীর সমর্থনে বারবার পদযাত্র,মিটিং,মিসিলকরতে।
পাশাপাশি ভাঙড়ের জমি জীবিকা কমিটির হাত ধরে সিপিআইএম প্রার্থী বিকাশ রঞ্জন ভট্টাচার্য বিরোধীদের তালেতাল মিলিয়ে একাধিক মিটিং,মিছিল,করে চলেছে।
এদিন মিমি চক্রবর্তীর সমর্থনে আভিনেতা অঙ্কুস হাজরা পতিটি জনসভায় উপস্তিত ছিল।
প্রথমে ভাঙড়ের কচুয়াবাজারে,সেখান থেকে পিঠাপুকুরিয়া সর্বশেষে হাতিসালা হাই মাদ্রাসায় সামনে জনসভা করে এদিনের জনসভা শেষ করে।

মিমি চক্রবর্তী বলেন,”আমি আপনাদের সঙ্গে থেকে কাজ করতে চাই আপনাদের আশীর্বাদ আমি চাই।
আপনাদের আশীর্বাদ পাওয়ার জন‍্য আপনাদের কাছে আমি এসেছি”।

উপস্তিত ছিলেন,অভিনেতা অঙ্কুশ হাজরা বলেন,মিমি চক্রবর্তী আমার খুব ভাল বন্ধু মিমি অনেক অনাত আশ্রামে দান করেছে, অসহায় মানুষের জন্য কাজ করেছে, অনেক বৃদ্ধাশ্রমেও টাকা দিয়েছে ও ভালো মনের মানুষ আপনারা আপনাদের মূল‍্যবান ভোট দিয় জয়যুক্ত করুন।মিমি নিশ্চই আপনাদের পাশে থেকে কাজ করবে”।

এদিনের মিমি চক্রবর্তীর সঙ্গী হিসেবে প্রতিটি জনসভায় উপস্তিত ছিলেন দক্ষিণ ২৪ পরগনা জেলা সভাপতি শুভাশিস চক্রবর্তী, ভাঙড়ের এর প্রাক্তন বিধায়ক আরাবুল ইসলাম, ভাঙড় ২ ব্লক সভাপতি ওহিদুল ইসলাম,জেলা পরিষদ সদস্য নান্নু হোসেন ও মোস্তাক আহমেদ, এছাড়া উপস্থিত ছিল পতিটা অঞ্চলের তৃণমূল কংগ্রেস নেতৃত্ব বৃন্দ ও কর্মী সমর্থক বৃন্দ।