রেজ্জাক পুত্রের পর কাটমানিতে নাম জড়াল আরাবুল পুত্রে,প্রমাণ করতে না পারলে আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি

নিজস্ব সংবাদদাতা: রেজ্জাক পুত্রের পর এবার কাটমানি ইস্যুতে নাম জড়ালো আরাবুল পুত্রের বিরুদ্ধে। অভিযোগ ভাঙড়ের দোর্দণ্ডপ্রতাপ তৃণমূল নেতা আরাবুল ইসলামের পুত্র হাকিমুল ইসলামের বাহিনী পোলেরহাট ২ নং গ্রাম পঞ্চায়েত এলাকা থেকে আবাস যোজনার টাকা থেকে জোরপূর্বক কাটমানি নিয়েছে। কাটমানির প্রতিবাদ করলে তাদের প্রচ্ছন্ন হুমকি দেওয়া হয়েছে বলে এদিন কাশীপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করলেন পোলেরহাট এলাকার বাসিন্দারা।

বৃহস্পতিবার পোলেরহাট ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের টোনা মুন্সিপাড়ার সাহানারা বিবি, আখলিমা বিবি সহ কয়েক জন বাসিন্দা জমি কমিটির নেতৃত্বের সঙ্গে কাশীপুর থানায় গিয়ে সরকারি আবাস যোজনার ঘর থেকে কাটমানি নেওয়ার লিখিত অভিযোগ দায়ের করেন আরাবুল ইসলামের পুত্র তথা পোলেরহাট ২ নং গ্রাম পঞ্চায়েত এর প্রাক্তন প্রধান হাকিমুল ইসলামের বাহিনীর বিরুদ্ধে। অভিযোগ, পোলেরহাট ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের আবাস বন্ধু তথা সুপারভাইজার সরাফ উদদৌল্লা বিগত কয়েক বছর ধরে জোর করে ঘরের টাকা থেকে কাটমানি নিয়েছেন। এমনকি কাটমানি দিতে রাজি না হলে পরবর্তী কিস্তির টাকা ঢুকবে না বলে হুমকি দেয়। এর পাশাপাশি পোলেরহাট ২ নং গ্রাম পঞ্চায়েত এর প্রাক্তন প্রধান হাকিমুল ইসলামের বাহিনী দিয়ে ভয় দেখিয়ে দিনের পর দিন হাজার হাজার টাকা আত্মসাৎ করা হয়েছে বলে লিখিত অভিযোগ পত্রে দাবি করেন পোলেরহাট এলাকার অভিযোগ কারিরা।

মূলত এদিন জমি কমিটির যুগ্ম সম্পাদক মোশারেফ হোসেনের নেতৃত্বে প্রায় ২০ জন বেনিফিশারির সই সম্বলিত একটি কাটমানি নেওয়ার অভিযোগ পত্র কাশীপুর থানায় জমা পড়ে। যদিও তারা লিখিত অভিযোগ পত্রে আরাবুল পুত্র হাকিমুল ইসলামের বিরুদ্ধে সরাসরি কাটমানি নেওয়ার অভিযোগ দায়ের করেনি। কিন্তু বাহিনী দিয়ে ভয় দেখিয়ে টাকা আত্মসাৎ করার অভিযোগ করেছেন।

এ বিষয়ে আরাবুল পুত্র হাকিমুল ইসলামের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, আমি তৃণমূলের কর্মী আমার কোন বাহিনী নেই, যারা এসব অভিযোগ করেছেন তা মিথ্যা, তারা কি এই কাটমানির প্রমাণ করতে পারবে? প্রশ্ন আরাবুল পুত্র হাকীমুল এর, যদি তারা প্রমাণ করতে না পারে আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি দেন হাকীমুল ইসলাম।
হাকীমুল আরও বলেন, যারা কাটমানির অভিযোগ করেছে তারা কাটমানি খেয়েছে আমি প্রমাণ দিতে পারি।