অভিষেক বন্দ্যোপাধ্যায় ভাঙড়ে আসছেন,আজকে তার প্রস্তুতি মিটিং

সাকিরুল ইসলাম,পি এম নিউজ, ভাঙড়: লোকসভা ভোটের প্রাক্কালে মিমি চক্রবর্তীর সমর্থনে ভাঙড়ে আসছেন তৃণমূল যুব কংগ্রেস সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় তিনি মার্চ মাসের ৩ তারিখে আসছেন ভাঙড়ে তারই প্রস্তুতি সভা ভাঙড় ২ ব্লকের তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি কাশিফুল করুব খানের নেতৃত্বে আজকের এই নির্বাচনী প্রস্তুতি সভা করা হয়।
আজকের এই প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন দক্ষিণ ২৪ পরগনা জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি শওকত মোল্লা তিনি বলেন,”আগামী 3 তারিখে অভিষেক বন্দ্যোপাধ্যায় আসছেন ভাঙড় মেলার মাঠে কর্মীদের উদ্দেশ্যে আমার বার্তা সাম্প্রদায়িক দল বিজেপি সেই সঙ্গে সিপিআইএম কে একটিও ভোট নয়।
তিনি বিকাশ রঞ্জন ভট্টাচার্য কে কটাক্ষ করে বলেন ওরা হলো ছোটখাটো কাপুরুষ,ভজোহঙ্গ নেতা বিকাশবাবু কোর্টে গিয়ে প্র্যাকটিস করুন উনি নির্বাচনী সভায় কেন আমার খুব কষ্ট হয় ওনাকে দেখে।
কে জেলে যাবে ২৩ তারিখ রাতে দেখা যাবে।”
ভাঙ্গড় যুব কংগ্রেস সভাপতি কাশিফুল করুক খান বলেন,”প্রতিটি বুথে আমাদের যুব সংগঠন আছে আমরা যুবকদের ব্যাপকভাবে পাশে পেয়েছি ও ভবিষ্যতে পাবো। আগামী ৩ তারিখ অভিষেক বন্দ্যোপাধ্যায় আসলে আপনারা তা দেখতে পাবেন”
উপস্থিত ছিলেন দলীয় সভাপতি অহিদুল ইসলাম,পঞ্চায়েত সমিতির সহ- সভাপতি আরাবুল ইসলাম ,জেলা পরিষদ সদস্য নান্নু হোসেন,হাকিমুল ইসলাম সহ যুব তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা।