আলিয়ার স্টাডি সেন্টারেও প্রস্তুতি চলছে ১৯শে মার্চ বিক্ষোভ সমাবেশের

খাইরুল ইসলাম পিএম নিউজ,ভাঙ্গড়: আগামী ১৯ শে মার্চ আলিয়ার নিউটাউন ক্যাম্পাসে বিক্ষোভ সমাবেশের আয়োজন করে পশ্চিমবঙ্গ মাদ্রাসা ছাত্র ইউনিয়ন।
বেশ কয়েকদিন যাবত বিক্ষোভ সমাবেশে প্রস্তুতি শুরু হয়েছে আলিয়ার তালতলা ক্যাম্পাস,পাক সার্কাস ক্যাম্পাস ও নিউটাউন ক্যাম্পাসে পোস্টার লাগিয়ে প্রচার চলছে।
আলিয়ার অধীনস্থ স্টাডি সেন্টার গুলিতেও পোস্টার লাগিয়ে প্রচার চলছে তারমধ্যে বলদেপোতা সিনিয়র মাদ্রাসা,লালবাঁধ সিনিয়র মাদ্রাসা,ডানকুনি সিনিয়র মাদ্রাসা,,সাতুলিয়া সিনিয়র মাদ্রাসা,পীরনগর সিনিয়র মাদ্রাসা
,বাসুরিয়া সিনিয়র মাদ্রাসায় পোস্টার লাগিয়ে প্রচার চলছে।
আলিয়া কর্তৃপক্ষের স্টাডি সেন্টার নিয়ে দ্বিচারিতার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ এর আয়োজন বলে জানিয়েছেন পশ্চিমবঙ্গ মাদ্রাসা ছাত্র ইউনিয়নের সম্পাদক রাকিব হক তিনি আরো বলেন স্টাডি সেন্টার নিয়ে ছিনিমিনি খেলা আমরা মানছি না।আগামী ১৯ তারিখ তা আলিয়া কর্তৃপক্ষকে দেখিয়ে দেব।

সাতুলিয়া মাদ্রাসার কামিলের ছাত্র মোঃ আজহার বলেন “শিক্ষার স্বার্থে আমরা লড়ছি লড়বো আগামী ১৯ শে মার্চ আলিয়া কর্তৃপক্ষকে দেখিয়ে দিতে চাই ছাত্র সমাজ কী করতে পারে”।

বনগাঁ পীর আবু বকর দারুল উলুম মাদ্রাসার ছাত্র ইউনিয়ানের সম্পাদক আব্দুল্লাহিল মারুফ বলেন” আগামী ১৯তারিখ আমরা কামিলের সমস্ত ছাত্র-ছাত্রীদের সঙ্গে নিয়ে আলিয়া কর্তৃপক্ষ কে উচিত শিক্ষা দেব’।