মোদি ও বিজেপি সরকারের বিরোধী ব্যক্তিরা দেশদ্রোহী – অনুপোম খের

নিউজ ডেস্ক : বিজেপি হয়ে আবার ও ময়দানে অভিনেতা অনুপোম খের। বিজেপির হয়ে ব্যাট ধরে বিরোধী ও স্টুডেন্টদের বিভন্ন অভিযোগের বলকে গ্যালারি পার করলেন। বর্তমান কেন্দ্রীয় শাসকদলের হয়ে বারবার পথে কিংবা সমর্থনে এগিয়ে আসতে দেখা গিয়েছে তাঁকে। গতকাল তাঁর ইন্সটাগ্রাম প্রোফাইল থেকে অনুপম বর্তমান কেন্দ্রীয় সরকারের সমর্থনে ও যারা এই সরকারের কালিমালিপ্ত করতে চাইছেন তাদের বিরুদ্ধে মুখ খুলেছেন। ২ মিনিট ৩o সেকেন্ডে লম্বা চওড়া ভাষণের মাধ্যমে তিনি নিজের দেশভক্তি ও বিজেপির প্রতি সমবেদনা জানিয়েছেন অনুপম। সহজেই অনুমেয় CAA NRC ও NPR নিয়ে চাপে থাকা বিজেপিকে সস্তি দিতেই অনুপোমের এই ভিডিও বার্তা।

তিনি নি জানিয়েছেন, ”যা কিছুই এও দেশের ভালোর জন্য করেছে এই সরকার। সেই বিষয়গুলোরই মজা করেছেন কিছু মানুষ। সার্জিক্যাল স্ট্রাইক, স্বচ্ছ ভারত অভিযান, বালাকোট এয়ারস্ট্রাইক, তিন তালাক বিল, কিংবা আর্টিকেল ৩৭০ তুলে নেওয়া। এই বিষয়গুলো নিয়েও বর্তমানের আন্দোলনকারীরা প্রমাণ চেয়েছিল।” তিনি বর্তমানের ছাত্র আন্দোলনের বিষয়ে জানিয়েছেন, ”পড়ুয়াদের আড়ালে আর তাদের ব্যবহার করে কিছু মানুষ দেশের ক্ষতি করতে চাইছেন। কিন্তু কিছুই করতে পারবে না তারা, তাদের উদ্দেশ্যে প্রতি মুহূর্তে ধরা পড়েছে।”

তিনি আরও জানান, ”ঘুরে ফিরে একই মুখ সামনে আসে। এরা তারাই যাদের দেশের সেনাদের নিয়ে সমস্যা, জাতীয় গান নিয়ে বিরোধ, যারা জাতীয় সঙ্গীত চলাকালীন উঠে দাঁড়াতে পারেন না। বড় বড় কথা শুধু, দেশের একজন প্রধানমন্ত্রীকে প্রকাশ্যে গালাগালি দেন, সেনাপ্রধানদের গালাগালি দেন, এরা ভারতের শত্রু, এরা জঙ্গি, ফাঁসি দেওয়া উচিত। এরা দেশভাগ করতে চায়, এরাই আবার ফাঁসি দেওয়া লোকেদের বাঁচানোর জন্য সুপ্রিম কোর্টের দরজায় কড়া নাড়ে, দেশের কোন ছাত্ররা কাশ্মীর মুক্ত চায়? বিদেশে গিয়ে ভারতের বদনাম করে এরাই। এরা ভারতীয় কিন্তু ১৩০ কোটির মানুষকে রোজ অপমান করে।”