সাবধান ! রায়গঞ্জে বেআইনি পার্কিং হলেই গাড়ির চাকায় তালা

পিএম নিউজ, রায়গঞ্জঃ বেআইনি পার্কিং দেখলেই লাগিয়ে দেওয়া হবে তালা। যানজট মোকাবিলা ও বে -আইনি পার্কিং রুখতে অভিযান শুরু করল রায়গঞ্জ ট্রাফিক পুলিশ। চলতি সপ্তাহ থেকেই এই অভিযান শুরু করেছে ট্রাফিক বিভাগ। ইতিমধ্যেই শাস্তির খাড়া হিসেবে তালা লাগিয়ে দেওয়া হয়েছে প্রায় ৫০টি গাড়িতে। এই অভিযান লাগাতার চলবে বলে ট্রাফিক পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

যানজট সমস্যার কারনে নাজেহাল অবস্থা রায়গঞ্জের৷ বিশেষত বিদ্রোহী মোড় থেকে সুপার মার্কেট পর্যন্ত এলাকায় সকাল থেকে রাত পর্যন্ত যানজট সমস্যায় ভুগতে হয় সাধারণ বাসিন্দাদের। রেলগেট সংলগ্ন এলাকাতেও নিত্যদিনের যানজট দেখা যায়৷ এই যানজটের অন্যতম কারণ রাস্তার উপর অবৈধ পার্কিং। সেই সমস্যা মোকাবিলাতেই এবার নেমেছে রায়গঞ্জ ট্রাফিক পুলিশ।

রায়গঞ্জ ট্রাফিক পুলিশ সূত্রে জানা গেছে, চলতি সপ্তাহ থেকে শহরজুড়ে বে আইনি পার্কিং রোধে অভিযান শুরু করা হয়েছে। এখনও পর্যন্ত প্রায় ৫০ ছোট বড় গাড়িকে রাস্তার উপর বে আইনি পার্কিং করার জন্য ফাইন করা হয়েছে।

রায়গঞ্জ ট্রাফিক ওসি পিনাকী সরকার বলেন, বে আইনি পার্কিং দেখলেই গাড়িতে কাটা লাগিয়ে থানায় পাঠানো হবে। নির্ধারিত ফাইন জমা দিলে গাড়ির মালিক তা ফিরে পাবেন। যানজট মোকাবিলা করতেই মূলত এই অভিযান শুরু করা হয়েছে। লাগাতার চলবে এই অভিযান।