রেশন দুর্নীতির অভিযোগ ভাঙ্গড়ে, বিক্ষোভ স্থানীয়দের

নিজস্ব সংবাদদাতা, ভাঙ্গড়,দক্ষিণ চব্বিশ পরগনাঃ রেশন দুর্নীতি নিয়ে এবার চাঞ্চল্যকর তথ্য উঠে এল দক্ষিণ চব্বিশ পরগনা জেলার ভাঙ্গড় থেকে। রেশন নিয়ে দুর্নীতি চলছে, অভিযোগ স্থানীয়দের। ভাঙ্গড় দুই নম্বর ব্লকের বেশ কয়েকটি রেশন দোকানে শুরু হয় বিক্ষোভ।সরকারি নির্দেশ অনুযায়ী মাথাপিছু কেজি চাল এবং তিন কেজি গম প্রত্যেক পরিবারকে দেওয়া হবে। কিন্তু ভাঙ্গড় দুই নম্বর ব্লকের রেশন দোকান গুলোতে শুধুমাত্র চাল দেয়া হচ্ছে, গম দেওয়া হচ্ছে না কোনোভাবেই। যার কারণেই এই বিক্ষোভ।

স্থানীয়দের দাবি, ‘সরকারের ঘোষণা অনুযায়ী পাঁচ কেজি মাল আমাদের দিতে হবে নইলে আমরা এই মাল নেব না’। ঘটনাটি জেরে গোটা এলাকায় চাঞ্চল্য ছড়ায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কাশিপুর থানার বিশাল পুলিশবাহিনী এসে হাজির হয় কাশিপুর থানার ওসি বিশ্বজিৎ ঘোষও আসেন।

সারা দেশকে কওনা মুক্ত করতে প্রধানমন্ত্রীর বিভিন্ন পদক্ষেপ গুলির মধ্যে লকডাউন অন্যতম। যার কারণে কোনোভাবেই সাধারন মানুষ বাইরে যেতে পারছেন না।সাধারণ মানুষের চাহিদা পূরণ হয় সে কারণেই বিনামূল্যে কেন্দ্রীয় সরকার এবং রাজ্য সরকার থেকে রেশন দেওয়া হচ্ছে। তার মধ্যে এরকম দুর্নীতি সত্যিই নিন্দার যোগ্য।