সম্প্রীতি সভা ও শীতবস্ত্র বিতরন অনুষ্ঠান

সম্প্রীতি সভা ও শীতবস্ত্র ।বিতরন অনুষ্ঠান

পিএম নিউজ ৩৬৫: ফুরফুরা শরীফ আহলে সুন্নাতুল জামাতের, জাঙ্গীপাড়া থানা শাখা কমিটির উদ্যোগে দুপুর ৩টার সময় অনুষ্ঠিত হয়- বিশ্ব মানব জাতীর মুক্তির দিশারী হযরত মুহাম্মদ (সঃ) এঁর আগমনী দিবস উপলক্ষে মহতী সম্প্রীতি সভা ও শীতবস্ত্র বিতরন অনুষ্ঠান। সভায় উপস্থিত সমস্ত ধর্মের ও বর্নের গরীব মানুষের হাতে শীত বস্ত্র তুলে দেন ফুরফুরা শরীফ আহলে সুন্নাতুল জামাতের জাঙ্গীপাড়া থানা কমিটির সদস্যগন।
উক্ত সভায় উপস্থিত ছিলেন সংগঠনের কর্নধার পীরজাদা আব্বাস সিদ্দীকি আলকোরায়েশী ও সংগঠনের কেন্দ্রীয় কমিটির সদস্য এ্যডভোকেট কাজী মিরাজ হোসেন, শোভারানী মেমোরিয়াল কলেজের অধ্যাপক মাননীয় অভিজিৎ চক্রবর্তী মহাশয় ও জাঙ্গীপাড়া থানা শাখা কমিটির গুরুত্বপূর্ন সদস্য মিজানুর রহমান মল্লিক সাহেব।
সংগঠনের কর্নধার পীরজাদা আব্বাস সিদ্দীকি আলকোরায়েশী বলেন- বর্তমান সময়ে ভারতবর্ষ তথা বাংলার বুকে সাম্প্রদায়িক রাজনীতি করনের মাধ্যমে দেশে সাম্প্রদায়িক দাঙ্গা বাঁধিয়ে দেশের সংবিধানকে ধ্বংস করার চক্রান্ত করছে কিছু রাজনৈতিক দল।
তিনি ঐ সমস্ত রাজনৈতিক দলের সমালোচনা করে বলেন এক সময় ভারতবর্ষ সোনার খনি ছিল এবং সমগ্র বিশ্বের দরবারে ভারতের সহিষ্ণুতা, সভ্যতা ছিল সর্বশ্রেষ্ট কিন্তু দূর্ভাগ্যের বিষয় স্বাধীনতার পর ভারতবর্ষকে ধর্মের নামে রাজনীতি করে লু়ঠ করেছে।
আজ এই একবিংশ শতাব্দীতে যখন বিশ্ব শিক্ষা, সভ্যতা ও টেকনোলজিতে উন্নত হয়ে চলেছে তখন ভারতবর্ষ ক্রমশঃ পিছিয়ে চলেছে । যেখানে উপযুক্ত শিক্ষা, স্বাস্থ্যোর, খাদ্যের, কর্মসংস্থানের প্রয়োজন সেই সময় ভারতবর্ষে এন. আর. সি. এর নামে ভারতকে খন্ড, খন্ড করার চক্রান্ত চলছে এবং বিশেষ করে বাঙালী জাতীর উপর আঘাত হানার অপচেষ্টা চলছে। তিনি আরো বলেন আমরা যদি প্রকৃত শিক্ষা দিতে পারি সমাজকে।