দঃ ২৪ পরগণা জেলায় সদস্য বাড়াতে তৎপর আইমা

দক্ষিণ ২৪ পরগনা জেলায় সদস্য সংখ্যা বাড়াতে তৎপর হয়ে পড়লেন আইমা নেতৃত্ব। অল ইন্ডিয়া মাইনোরিটি অ্যাসোসিয়েশন এর সর্বভারতীয় সাধারণ সম্পাদক সৈয়দ রুহুল আমিন সাহেবের নির্দেশে দক্ষিণ ২৪ পরগনার জেলা নেতৃত্ব বড় আকারের এই জেলাকে মহকুমা ভিত্তিক নেতৃত্ব কে দায়িত্ব দিয়ে ব্লক, অঞ্চল ও বুথ স্তরে সদস্য সংখ্যা বৃদ্ধির কর্মসূচি গ্রহণ করলেন।

রাজ্যের রাজনৈতিক দলগুলি সাধারণ মানুষের কথা না ভেবে যখন কেউ গদি বাঁচাতে ব্যস্ত এবং কেউ গদি পাওয়ার লোভে মত্ত । সাধারণ মানুষের হতাশা ,দুর্দশা, দৈনন্দিন জীবনে প্রয়োজনীয় জিনিসের মূল্য বৃদ্ধি , বেকারত্ব সহ সহিষ্ণুতা নিয়ে সাধারণ মানুষ যখন ডামাডোল তখন রাজ্যের শক্তিশালী অরাজনৈতিক সংগঠন হিসাবে দক্ষিণ ২৪ পরগনা জেলায় কোমর কষে সদস্য সংখ্যা বৃদ্ধি কর্মসূচি গ্রহণ করায় অনেকের মাথায় চিন্তার ভাঁজ ফেলেছে।

রাজনৈতিক দলগুলি যখন সম্প্রীতি রক্ষা করতে বিধ্বস্ত তখন সম্প্রীতি রক্ষা করার বার্তা নিয়ে হিন্দু মুসলিম সকল মানুষের কাছে আইমার মতাদর্শ তুলে ধরার নির্দেশ দেন আইমা সুপ্রিমো রুহুল আমিন সাহেব ।

তিনি আরো বলেন-
দক্ষিণ ২৪ পরগনার মানুষ রাজ্যে সু সচেতন নাগরিক হিসাবে পরিচিত তাই আইমার মত অরাজনৈতিক স্বেচ্ছাসেবী গন সংগঠন কে তার সদস্য সংখ্যা বৃদ্ধি পেতে বেগ পেতে হবে না এটা আমার বিশ্বাস।

দক্ষিণ ২৪ পরগনা জেলার আইমা নেতৃত্ব জেলার সব মহকুমাতে আলাদা আলাদা করে একজন অবজারভার ও ব্লক ভিত্তিক অবজারভার মনোনীত করে অতি দ্রুত সংগঠন কে জেলার প্রত্যেকটি মানুষকে আইমাতে স্বাগত জানানোর নির্দেশ দেন।

কলকাতা হাইকোর্টের আইনজীবী ও সংগঠনের সক্রিয় সদস্য মোফাক্কেরুল ইসলাম জানান-

এই কর্মসূচিকে বাস্তবে রূপ দিতে বিভিন্ন জায়গায় সংগঠনের পক্ষ থেকে প্রকাশ্য সমাবেশ, কর্মী সভা ,পথসভা ,মিছিল, ডেপুটেশন এর মত কর্মসূচি গ্রহণ করা হবে। পোস্টার, হ্যান্ডবিল এর মাধ্যমে সাধারণ মানুষকে আইমার লক্ষ্য ও উদ্দেশ্য সম্পর্কে অবগত করা হবে।