ডাম্পারের ধাক্কায় মৃত যুবক, উত্তপ্ত এলাকা

পিএম নিউজ 365, ডেক্স :- ডাম্পারের ধাক্কায় মৃত্যু হল এক ব্যক্তির । সোমবার সকাল দশটা নাগাদ ঘটনাটি ঘটে বাঁকোলাড় রেল গেটের সামনে । মৃত ব্যক্তির নাম বিরজু ভূঁইয়া (৩৫) ।

স্থানীয় সূত্রে জানা গেছে এদিন সকাল দশটা নাগাদ বাঁকোলা বালুডাঙ্গার বাসিন্দা বিরজু ভূঁইয়া হেঁটে রাস্তা পার হচ্ছিলেন রেল গেটের সামনে পেছন থেকে আসা একটি কয়লা বোঝাই ডাম্পার ধাক্কা মারলো ঘটনাস্থলেই তার মৃত্যু হয় । ঘটনার পর ক্ষিপ্ত জনতা ঘাতক গাড়িটি আটক করে বিক্ষোভ দেখায় দীর্ঘক্ষণ । বন্ধ করে দেয় ইসিএলে র কয়লা পরিবহন । তাদের অভিযোগ উখরা স্টেট ব্যাংক থেকে কুমারডিহি যাওয়ার রাস্তার রেলগেট থেকে বালুরঘাট অংশটি দীর্ঘদিন ধরে বেহাল অবস্থায় রয়েছে । ইসিএলের কয়লা বোঝাই ভাড়ি ডাম্পার প্রতিনিয়ত এই রাস্তা দিয়ে যাতায়াত করার ফলে রাস্তার এই বেহাল অবস্থা বলে অভিযোগ স্থানীয়দের । খানাখন্দে ভরা রাস্তায় দুর্ঘটনা ঘটে । বিষয়টি ইসিএল কর্তৃপক্ষের জানা থাকলেও তারা রাস্তা সংস্কারের কোনো উদ্যোগ নেয়নি । দুর্ঘটনায় মৃত ব্যক্তির পরিবারকে আর্থিক ক্ষতিপূরণ ও রাস্তা সংস্কারের দাবি জানান তারা ।

 

ঘাতক লরিটির ড্রাইভার ও খালাসি পলাতক। ঘটনাস্থলে এসে উখরা ফাঁড়ির পুলিশ । স্থানীদের দাবি মৃত ব্যক্তির পরিবারকে ক্ষতিপূরণ দিতে হবে এবং যে ঠিকাদারের পুরানো ডাম্পার গুলি অবিলম্বে পাল্টিয়ে ফিটনেস করা ডাম্পার চালাতে হবে।

 

স্থানীয় বাসিন্দা বীরেন্দ্র কুমার জানান,এই বাঁকলা রেল গেট সংলগ্ন রাস্তাটি দীর্ঘদিন বেহাল অবস্থায় পড়ে আছে বারবার ইসিএলকে জানানো সত্বেও কর্ণপাত করেনি। যার ফলে একটা তরতাজা প্রাণ আজ চলে গেল । তিনি আরো জানান,যে ডাম্পারগুলি ইসিএলের কয়লা পরিবহনে ব্যবহৃত হচ্ছে সেগুলি বেশিরভাগ

 

পরে পুলিশের আশ্বাসে মৃতদেহ তুলতে দেয় স্থানীয়রা ,তবে যতক্ষণ না স্থানীয়দের দাবি মত কাজ হচ্ছে ততক্ষণ বাঁকলা কলিয়ারীর পরিবহন বন্ধ থাকবে বলে স্থানীয়দের তরফে জানানো হয়।