নিউটাউন হাতিয়ারায় মোহাম্মাদ আখতার এর খুনের ঘটনায় গ্রেফতার এক

নিউটাউন হাতিয়ারায় মোহাম্মাদ আখতার এর খুনের ঘটনায় গ্রেফতার এক

শাকিল মুস্তাক, পি.এম.নিউজ ৩৬৫, নিউটাউন:      গত ৫ নভেম্বর নিউটাউন হাতিয়ারায় মোহাম্মাদ আখতার এর খুনের ঘটনায় গ্রেফতার এক। নাম বাদশা খান,ওই এলাকারই বাসিন্দা। বাদশা খান ও মোহাম্মাদ আখতার এরা একই রুটে টোটো গাড়ি চালাতেন। আখতার খুন হওয়ার বেশ কয়েকদিন আগে বাগুইআটিতে যাত্রী তোলা নিয়ে দুজনের মধ্যে বচসা হয়। সেই রাগে মোহাম্মাদ আখতার কে খুন করে বাদশা। আজ তাকে বারাসাত কোর্টে তোলা হবে।

পুলিশ সূত্রে খবর,
ওইদিন বাগুইআটিতে বাদশা ও আখতার এর মধ্যে যাত্রী তোলা নিয়ে ঝামেলা হয়। বাদশা একটা ভাড়া পায় কিন্তু সেই ভাড়া জোর করে আখতার নিয়ে নেয়। তখন আখতার বাদশাকে চর মারে। সেই রাগ ছিল তার। গত ৫ তারিখ রাত একটা নাগাদ বাদশা, আখতারের বাড়িতে গিয়ে তাকে ডাকে,নেশার ট্যাবলেট খাওয়ার জন্য। এরপর দুজনে ওই এলাকার নির্মিয়মান বাড়ির তিন তলায় উঠে যায়। সেখানে উঠে নেশা করে আচমকা আখতার কে ধাক্কা দেয় বাদশা। নীচে পরে মৃত্যু হয় আখতারের। এর পর বাদশা বাড়ি চলে যায়।
পরের দিন সকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রথমে আত্মহত্যা মনে হলেও যখন ওপরে ওঠে তখন দেখতে পায় তিন তলার ইটের দেওয়ালে এক অংশ ভাঙা রয়েছে। দুতলার দেওয়ালে ইটের মধ্যে রক্তের দাগ রয়েছে। এগুলো দেখার পর পুলিশের সন্দেহ হয়। সেই মতো খুনের মামলা রুজু করে তদন্ত শুরু করে পুলিশ। বেশ কয়েকজন বন্ধুকে থানায় ডেকে জিজ্ঞাসাবাদ ও করা হয়। তার মধ্যে বাদশাও ছিল। জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেওয়া হয়। পরে আখতারের বউকে জিজ্ঞাসাবাদ করা হলে জানতে পারে রাতে বাদশা তাকে ডাকে। এর পর আবার বাদশা কে ডেকে দফায় দফায় জিজ্ঞাসাবাদে ভেঙে পড়ে এবং খুনের কথা স্বীকার করে নেয় বাদশা।