নিজের রক্ত দিয়ে পিতার জীবন বাঁচালো পিএম নিউজের সাংবাদিক জাহাঙ্গীর হোসেন

নিজস্ব সংবাদদাতা, পিএম নিউজ: প্রায় ছয় মাস অতিক্রম করেছে পিএম নিউজের বয়স। পিএম নিউজের পরিবারের অনেকে যুক্ত হয়েছেন অনেকে ছেড়ে চলে গেছেন । কিন্তু পিএম নিউজ এর শুরু থেকে এখনো পর্যন্ত সুখ দুঃখের সাথী হয়ে রয়েছেন পিএম নিউজের অন্যতম সাংবাদিক শুভ হিতাকাঙ্খী জাহাঙ্গীর হোসেন।

বেশ কয়েক মাস যাবত এমনিতে সাংবাদিক জাহাঙ্গীর হোসেনের পিতা শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়ে রয়েছেন। বহু চিকিৎসার করার পরেও কোন রকম সুস্থতা হয়নি। গত সপ্তাহে অপারেশনের জন্য ভেলোরে নিয়ে যাওয়া হয় তার পিতা কে। সঙ্গে জান পিএম নিউজ এর সাংবাদিক জাহাঙ্গীর হোসেন।

পিতার সুস্থতার জন্য রক্তের প্রয়োজন হয়।কোন রকম প্রশ্ন না করেই বা কোনো ভাবনা না চিন্তা করেই নিজের পিতার জীবনকে বাঁচাতে নিজেই রক্ত দিয়ে দিলেন পিএম নিউজের সাংবাদিক জাহাঙ্গীর হোসেন।

জাহাঙ্গীর হোসেন বলেন, শুধু এটা আমার পিতা বলে আমি রক্ত দিয়েছি তা নয় মানবিক কারণে যে কোন ব্যক্তি যদি কোনরকম কোন প্রয়োজন পড়ে আমি তার পাশে দাঁড়াবো।

সাংবাদিক জাহাঙ্গীর হোসেনের পিতা আশরাফুল মোল্লা একজন গ্রাম স্তরের রাজনৈতিক নেতা ‌তাই তার সুস্থতা কামনায় ভাঙড়ের রাজনৈতিক নেতারা তথা আরাবুল ইসলাম, কাইজার আহমেদ, নান্নু হোসেন, ওহিদুল ইসলাম, তার সুস্থতা কামনা করেছেন।