খাবির সেখের হত্যাকারীদের শাস্তির দাবিতে জেলা জুড়ে প্রতিবাদ পপুলার ফ্রন্টের

খাবির সেখের হত্যাকারীদের শাস্তির দাবিতে জেলা জুড়ে পপুলার ফ্রন্টের প্রতিবাদ প্রদর্শন

নিজস্ব প্রতিনিধি, পিএম নিউজ:পিটিয়ে হত্যার বিরুদ্ধে পশ্চিমবঙ্গ সরকার কঠোর বিল আনলেও থেমে নেই পিঠিয়ে হত্যা ।গত বুধবার বহরমপুরের সুরক্ষা পলি ক্লিনিকের ভিতরেই প্রকাশ্যে
পিঠিয়ে হত্যা করা হয় সাহাজাদ পুরের বাসিন্দা খাবির সেখকে । খাবির সেখের ন্যায় বিচার ও ঘটনায় জড়িতদের শাস্তির দাবিতে পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়ার উদ্যোগে জেলা জুড়ে প্রতিবাদ প্রদর্শনের আয়োজন করা হয় ।তারই অংশ হিসাবে শুক্রবার ইসলামপুরে একটি বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ মিছিলের আয়োজন করা হয় ।উক্ত মিছিলটি ইসলামপুর নেতাজি পার্ক ময়দান থেকে শুরু হয়ে গোটা ইসলামপুর পরিক্রমা করে ইসলামপুর বাসস্ট্যান্ডে গিয়ে শেষ হয় ।
এই দিনের প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন পপুলার ফ্রন্টের ডোমকল মহকুমা সম্পাদক মিকাইল শেখ ,পপুলার6 ফ্রন্টের নেতা সেলিম মন্ডল ,সাহের আলম ,আব্দুল ওহাব প্রমুখ ।
প্রতিবাদ সভায় বক্তব্য দিতে গিয়ে দেশজুড়ে পিটিয়ে হত্যার তীব্র নিন্দা জানান ও অবিলম্বে খাবির সেখের হত্যাকারীদের রাজ্য সরকারের পিটিয়ে হত্যার আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয় ।এনআরসি ,কাশ্মীরে ৩৭০ ধারা বাতিল সহ দেশে চলমান অস্থিরতা নিয়ে বিজেপি সরকারের তীব্র সমালোচনা করা হয় । বৃহস্পতিবার খাবির সেখের পরিবারের সঙ্গে সাক্ষাৎ করেন পপুলার ফ্রন্টের রাজ্য সাধারণ সম্পাদক হাবিবুর রহমান সহ অন্যান্য নেতৃবৃন্দ ।খাবির সেখের হত্যাকারীদের শাস্তি ও ন্যায় বিচারের পরিবারের পাশে থাকার আশ্বাস দেন ।
অন্যদিকে বেলডাঙ্গার সারগাছির পুলিন্ডাতে ও গজধর পাড়াতে পপুলার ফ্রন্টের প্রতিবাদ সভায় আয়োজন করা হয় ও সুতির সাজুর মোড়ে এসডিপিআই এর পক্ষ থেকে মানববন্ধন কর্মসূচি লক্ষ্য করা যায়।