চরম মুসলিম বিদ্বেষী উক্তি তসলিমার, এ আর রহমানের মেয়ে বোরখা কেনো পরবে তুলিলেন প্রশ্ন!

নিউজ ডেস্ক : এ আর রহমানের সুর তিনি ভালবাসেন। কিন্তু রহমানের মেয়েকে যখনই দেখেন, তখন যেন তাঁর দম বন্ধ হয়ে যায়। শিক্ষিত পরিবারের একজন মহিলার চিন্তাধারাও কীভাবে বদলে দেওয়া যায় সহজে, তা দেখলে অবাক লাগে। বোরখা পরায় এভাবেই এবার এ আর রহমানের মেয়ের সমালোচনা করলেন তসলিমা নাসরিন।

সম্প্রতি নিজের সোশ্যালে একটি ট্যুইট করেন তসলিমা। যেখানে এ আর রহমানের মেয়েকে নিয়ে জোর সমালোচনা করেন তিনি। রহমানের সুর পছন্দের হলেও, একটি শিক্ষিত পরিবারের মেয়ের চিন্তাধারা কীভাবে বদলে দেওয়া যায়, তা রহমানের মেয়েকে দেখলেই স্পষ্ট। এমনই মন্তব্য করেন তসলিমা। বাংলাদেশি লেখিখার ওই ট্যুইট প্রকাশ্যে আসার পর থেকে শুরু হয়ে যায় পালটা সমালোচনা। নেটিজেনদের একাংশের আক্রমণের মুখে পড়েন জনপ্রিয় তসলিমা নাসিরন।

সোশ্যাল মিডিয়াতে শুরু হয়েছে জোর বিতর্ক। রহমানের মেয়ের পোশাকের জন্য কেউ তসলিমার মতামত জানতে চাননি বলে কটাক্ষ করতে শুরু করেন কেউ। আবার কেউ বলতে শুরু করেন, নিজের চিন্তাধারা নিজের কাছেই রাখুন, অন্যের উপর চাপিয়ে দেওয়ার চেষ্টা করবেন না। মুসলিম বিদ্বেষের নতুন মাত্রা যুক্ত করলেন তসলিমা।

তসলিমার হয়ে সংবাদপত্র ময়দানে নেমে পড়েছে। নেটিজেনদের সমালোচনাকে মৌলবাদ বলে প্রচার করা হচ্ছে। উক্ত সমস্থ মিডিয়ার বক্তব্য তসলিমা সমালোচনা করা যাবে না। সমালোচনা করলেই আপনাকে মিডিয়া মৌলবাদ আখ্যা দিচ্ছে।