মালদার বৈষ্ণবনগরকাণ্ডে নিহত পরিবারের পাশে আসাদুদ্দিন ওয়াইসীর আইমিম

মালদার বৈষ্ণবনগরকাণ্ডে নিহত পরিবারের পাশে আসাদুদ্দিন ওয়াইসীর আইমিম

নিজস্ব সংবাদদাতা, পিএম নিউজ, মালদাঃ কয়েকদিন আগে মালদার বৈষ্ণবনগরে চোর সন্দেহে এক যুবককে গণপিটুনি দিয়ে মেরে ফেলে উগ্রবাদীরা। এই ঘটনায় অসহায় মৃতের পরিবারের পাশে দাঁড়ালো আসাদুদ্দিন ওয়াইসীর দল আইমিম।

রবিবার সকালে মিমের পক্ষ থেকে একটি প্রতিনিধি দল বৈষ্ণবনগর থানার চকশেহর্দি কেতাবটোলা গ্রামে যায়। সেখানে গিয়ে মৃতের পরিবারের সঙ্গে দেখা করেন। মৃতের পরিবারকে আর্থিক সাহায্যের ২৫ হাজার টাকার একটি চেক ও নগদ ২৫ হাজার টাকা তুলে দেওয়া হয়। এদিনের এই প্রতিনিধি দলে ছিলেন রাজ্য নেতা জামীরুল হাসান, বারকাতুল্লাহ জেলার ভারপ্রাপ্ত নেতা মতিউর রহমান, আমির হোসেন, শাহিদুল ইসলাম, রেজাউল মোমীন সহ জেলা ও ব্লক স্তরের নেতাকর্মীরা।

এদিন মৃত সানাউল শেখের (২২) পরিবারের হাতে মিম এর পক্ষ থেকে মোট ৫০ হাজার টাকার আর্থিক সাহায্যের তুলে দেন দলের রাজ্য নেতা জামীরুল হাসান। তিনি বলেন, সম্প্রতি মোটর বাইক চুরির অপবাদ দিয়ে সানাউল শেখকে গণপিটুনি দিয়ে নির্মমভাবে হত্যা করে কিছু উগ্র গেরুয়া সন্ত্রাসীরা এবং সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া হয়। পরে সানাউল শেখের মৃত্যু হয়। এই ঘটনার তীব্র প্রতিবাদ করছে অল ইন্ডিয়া মজলিসে ইত্তেহাদুল মুসলিমিন। কারোর অধিকার নেই আইন নিজের হাতে তুলে নেওয়ার।

মৃতের পরিবার জানিয়েছেন, অন্যায় ভাবে তাদের পরিবারের সদস্যকে চোর অপবাদ দিয়ে মারধর করে খুন করা হয়েছে। দোষীদের কঠোর শাস্তির দাবিও করেছেন তারা । তবে এদিন অল ইন্ডিয়া মজলিসে ইত্তেহাদুল মুসলিমিনের পক্ষ থেকে এই আর্থিক সহযোগিতা হাতে পেয়ে কান্নায় ভেঙে পড়েন মৃতের পরিবারের অনেকেই।

যদিও পুলিশ জানিয়ে মামলা দায়ের হওয়ার পর এখনো পর্যন্ত চার জনকে গ্রেফতার করা হয়েছে। সোশ্যাল মিডিয়ায় ছবি দেখেই ধরপাকড়ের অভিযান চলছে।