মাদ্রাসার প্রতি এত অনীহা কেন? প্রশ্ন তুললেন মাদ্রাসা ছাত্র ইউনিয়ন

পিএম নিউজ ৩৬৫: হাতে গোনা আর মাত্র ৪৫ দিন পর মাদ্রাসা বোর্ডের আলিম (মাধ্যমিক) ফাজিল (উচ্চ মাধ্যমিক) পরীক্ষা। রাজ্যের প্রত্যেক মাদ্রাসায় টেস্ট পরীক্ষা হয়ে গেছে কমবেশি এক মাস হয়ে গেছে। এতদিন পরেও ছাত্র ছাত্রীরা এখনো টেস্ট পেপার পায়নি মাদ্রাসা বোর্ড থেকে । তা নিয়ে রীতিমতো ক্ষোভ প্রকাশ করেছেন মাদ্রাসা ছাত্র ইউনিয়নের রাজ্য সম্পাদক মোঃ রাকিব হক।

মাদ্রাসা বোর্ডের পরীক্ষা আগামী ১০-ই ফেব্রুয়ারি থেকে শুরু আর স্কুল বোর্ডের পরীক্ষা ১৮-ই ফেব্রুয়ারি থেকে শুরু। স্কুল বোর্ডের ছাত্রছাত্রীরা টেস্ট পেপার পেলেও মাদ্রাসা বোর্ডের ছাত্র-ছাত্রীরা এখনো টেস্ট পেপার পাইনি কেন তা নিয়ে প্রশ্ন তুলেছেন রাকিব হক।মাদ্রাসা পরীক্ষার্থীরা বিগত কয়েক বছর মাধ্যমিক লেভেলের টেস্ট পেপার পেয়ে আসছে৷ এ বছর অত্যাধিক ঠান্ডার কারনে মাদ্রাসা বোর্ড থেকে টেস্টপেপার গুলো বেরোতে পারছে না৷ মনে হয় মাদ্রাসা বোর্ড ও DME এর সামনে বরফ জমে গেছে৷ এভাবেই ভোটের কর্তৃপক্ষের দুষলেন ছাত্র ইউনিয়নের সম্পাদক।

মাদ্রাসা ছাত্র ছাত্রীরা যাতে শীঘ্রই টেস্ট পেপার পাই তার জন্য আজ পশ্চিমবঙ্গ মাদ্রাসা ছাত্র ইউনিয়নের পক্ষ থেকে একটা ডেপুটেশন দেওয়া হয় মাদ্রাসা বোর্ডে।